Latest News

দিদি বলছেন মুখ খুলব… তার আগে কাপড় খুলে যাবে আপনাদের: দিলীপ

দ্য ওয়াল ব্যুরো: স্কুল সার্ভিস দুর্নীতি নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ও মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে আক্রমণ শানাতে গিয়ে শনিবার ফের কুরুচিকর মন্তব্য করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন গোয়ালতোড়ে সভা করেছেন দিলীপ। সেখানে বক্তৃতায় দিলীপ বলেন, “ভাইপো বলছে ফাইল খুলে দেব, দিদি বলছে মুখ খুলব। আরে খোলোতোরে ভাই! তার আগে তো কাপড় খুলে যাবে আপনাদের।”

দিলীপ এখানেই থেমে থাকেননি। বিজেপি কর্মীসমর্থকদের ভোকাল টনিক দিতে বলেছেন, “কাঁচা বাঁশ রেডি রাখুন। রাস্তায় জামাকাপড় খুলে সব টাকা উসুল করা হবে। পিঠে তেল দিয়ে রাখো, কে কত টাকা দিয়েছেন কত মাখা জুগিয়েছেন সব লিখে রাখুন, রাস্তায় জামা কাপড় খুলে সব উসুল করবো। দৌড় করানো হবে। কালীঘাট থেকে ভবানীপুর অবধি দৌড়াতে হবে, কাউকে ছাড়া হবে না।”

মোনালিসার নাম বাদ সেমিনার থেকে, পার্থ-ঘনিষ্ঠ অধ্যাপিকাকে নিয়ে নীরব বিশ্ববিদ্যালয়

কদিন আগেই দিলীপ মুখ্যমন্ত্রী প্রসঙ্গে বিতর্কিত মন্তব্য করেছিলেন। বলেছিলেন, আজ উনি বলছেন আমি বাংলার মেয়ে, কাল বলছেন গোয়ার মেয়ে।বাবা-মায়ের ঠিকানা না থাকলে কেউ এরকম বলতে পারে! দিলীপের এই মন্তব্যের তীব্র নিন্দা করেছিল তৃণমূল।

তবে পর্যবেক্ষকদের মতে, বিষয়টা তৃণমূল বা বিজেপি নয়। বিষয়টা হল রাজনীতিতে শিষ্টাচার আর শালীনতার। দিলীপ ঘোষ এই শিষ্টাচার ও শালীনতার বেড়া ভাঙাটাকেই বাহাদুরি বলে মনে করেন। ফলে সুশীল সমাজ যত সমালোচনাই করুক, উনি থামবেন না। তাঁদের মতে, দিলীপ ঘোষের এইকুকথার দায় শুধু তাঁর নয়। কারণ, ব্যক্তি দিলীপ ঘোষ এটা বলছেন না। বলছেন সর্বভারতীয় বিজেপির সহ সভাপতি। সুতরাং এর দায় নরেন্দ্র মোদী-জেপি নাড্ডারও।   

You might also like