Latest News

রাজ্যে কমল দৈনিক আক্রান্তের সংখ্যা, ফের শীর্ষে উঠে এল কলকাতা

দ্য ওয়াল ব্যুরোঃ সপ্তাহের দ্বিতীয় দিনে রাজ্যে ফের কমল করোনা আক্রান্তের সংখ্যা। সোমবার রাজ্যে করোনা আক্রান্ত হয়েছিলেন ৪ হাজার ৫৪৬জন। মঙ্গলবার সেই সংখ্যা খানিকটা কমে। রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘন্টায় রাজ্যে মোট ৪ হাজার ৪৯৪জন আক্রান্ত হয়েছেন।

এদিকে, শেষ ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে কোভিডে মৃত্যু হয়েছে ৩৬ জনের। এরমধ্যে কলকাতাতেই প্রাণ গিয়েছে সাত জনের। গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগনায় ন’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাজ্যজুড়ে সংক্রমণমুক্ত হয়েছেন ১৮ হাজার ৮২৫জন।

তবে কলকাতায় সোমবারের তুলনায় মঙ্গলবার নতুন আক্রান্তের সংখ্যা বেড়েছে। ‌সোমবার এই সংখ্যা ছিল ৪৯৬জন। মঙ্গলবার কলকাতায় সেই স‌ংখ্যা বেড়ে দাঁড়াল ৫৯১জনে। তবে কলকাতা স‌ংলগ্ন উত্তর ২৪ পরগনাতে দৈনিক আক্রান্তের সংখ্যা কমেছে। সোমবার সেই জেলায় দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ৬৭৮। মঙ্গলবার তা আরও কমে হল ৫৮৩। এমনকি সংক্রমণ কমেছে হাওড়া ও হুগলিতেও।

দক্ষিণবঙ্গের জেলাগুলির পাশাপাশি উত্তরবঙ্গের আলিপুরদুয়ার এবং কোচবিহারেও দৈনিক সংক্রমিতের সংখ্যা কমেছে। তবে আক্রান্তের সংখ্যা বেড়েছে শৈলশহর দার্জিলিংয়ে। সোমবার দার্জিলিংয়ে দৈনিক আক্রান্তের সংখ্যা ছিল ২৪১। মঙ্গলবার তা বেড়ে দাঁড়াল ৩২২।

You might also like