Latest News

ক্যানিংয়ে দম্পতিকে কোপাল প্রতিবেশী! হুকিংয়ের প্রতিবাদ করেছিলেন তাঁরা

দ্য ওয়াল ব্যুরোঃ এলাকায় বিদ্যুৎ হুকিং করার প্রতিবাদ করেছিলেন। এই ঘটনার জেরে আক্রান্ত হলেন ক্যানিংয়ের এক দম্পতি। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত দিঘির পাড় গ্রাম পঞ্চায়েতের মাঝেরপাড়া গ্রামে।

পেশায় লরি চালক সিরাজুল গায়েন বাড়িতে ছিলেন না। সেইসময় তাঁর স্ত্রী আজমীরা গায়েন বাড়িতে কাজ করছিলেন। সকালে তাঁদের বছর আড়াইয়ের সন্তান আরিয়ান খেলা করছিল। আচমকা প্রতিবেশী ইলিয়াস গায়েনের হুকিং করা বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে সে। স্থানীয় প্রতিবেশীরা দেখতে পেয়ে তড়িঘড়ি ছোট্ট শিশুকে বিদ্যুতের কবল থেকে মুক্ত করে। তাঁদের তৎপরতায় বড়সড় দু্র্ঘটনার হাত থেকে রক্ষা পায় শিশুটি। সেই সময়ের মতো সমস্ত কিছু মিটে গেলেও গোল বাধে রাতের দিকে।

কলকাতা থেকে কাজ সেরে গ্রামে বাড়িতে ফিরে আসেন সিরাজুল। এরপরই গোটা ঘটনার কথা জানতে পেরে হুকিং বন্ধ করার কথা বলেন। কারণ যে কোনও মুহূর্তে আরও বড় ধরণের বিপদ ঘটতে পারে।

অভিযোগ, হুকিংয়ের প্রতিবাদ করতেই আচমকা ইলিয়াস গায়েন, মিন্টু গায়েন, আমিরণ গায়েনরা লাঠি ও কুড়ুল নিয়ে ঝাঁপিয়ে পড়ে। এলোপাথাড়ি মারধর করার পর কুড়ুল দিয়ে কোপানো হয় সিরাজুলকে। স্বামীকে মারধরের হাত থেকে উদ্ধার করতে এগিয়ে আসেন তাঁর স্ত্রী আজমীরা। তাঁকেও মাটিতে ফেলে বেধড়ক মারধর করে মাথা ফাটিয়ে দেয় সেই দুষ্কৃতীরা। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে ওই দম্পতি।

প্রতিবেশীরা গুরুতর জখম অবস্থায় দম্পতিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ওই দম্পতি।

You might also like