Latest News

নিয়ন্ত্রণ হারিয়ে বাস সোজা গিয়ে পড়ল পুকুরে, ভেতরে আর্তনাদ করে উঠলেন যাত্রীরা, দুর্ঘটনা হলদিয়ায়

দ্য ওয়াল ব্যুরো: সাত সকালে ভয়ঙ্কর দুর্ঘটনা হলদিয়ায়।

হলদিয়ার ভবানীপুর থানা এলাকার চকদ্বীপা হাইস্কুলের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝাই বাস সোজা গিয়ে পড়েছে পুকুরে (Bus Accident)। স্থানীয়রা বলছেন, বাসের সামনের অংশ পুকুরে ডুবে গেছে। ভেতরে কম করেও ৪০ থেকে ৪২ জন যাত্রী। এলাকার লোকজনই ছুটে গিয়ে উদ্ধারকাজে হাত লাগিয়েছেন। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

Image - নিয়ন্ত্রণ হারিয়ে বাস সোজা গিয়ে পড়ল পুকুরে, ভেতরে আর্তনাদ করে উঠলেন যাত্রীরা, দুর্ঘটনা হলদিয়ায়

স্থানীয় সূত্রে খবর, বাসটা যাত্রী নিয়ে সকালবেলা বালুঘাটা থেকে কুকুড়াহাটি যাচ্ছিল। বাসটা প্রচণ্ড গতি নিয়ে ছুটছিল। চালক কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। বাস উল্টে পুকুরে গিয়ে পড়ে। বাসের সামনের অংশ জলে ডুবতে শুরু করে। ভেতর থেকে আর্তনাদ করে ওঠেন যাত্রীরা। ঘটনা দেখে ছুটে যান স্থানীয়রাই। খবর দেওয়া হয় পুলিশে।

খড়দহে তৃণমূল নেতার বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ, ৫ লাখ দিতে না পারায় রেস্তোরাঁ ভাঙচুর

ভেতরে প্রায় ৪৫ জন যাত্রী ছিল বলে প্রাথমিকভাবে অনুমান। তাঁদের মধ্যে ৫-৬ জন মহিলা, ৪ জন শিশুও রয়েছে। সব যাত্রীরাই জখম বলে মনে করছেন স্থানীয়রা (Bus Accident)। বাসটিকে তোলার জন্য় ক্রেন নিয়ে আসা হয়েছে। যে কয়েকজনকে উদ্ধার করা গেছে তাঁদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র এবং হলদিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।। বেপরোয়া গতির জন্যই বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বলে প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ৷

You might also like