Latest News

বুক-পিঠ ভাসছে রক্তে, বেরিয়ে এসে মহিলা বললেন, গুলি করেছে ভাই! দুর্গাপুরের ঘটনায় আতঙ্ক

দ্য ওয়াল ব্যুরো, দুর্গাপুর: নতুন বিয়ে করেছিল দিদি, মানতে পারেনি ভাই। সে কারণে দিদিকে গুলিই করে বসল সে! আজ, বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুরে নিউটাউনশিপ থানার অন্তর্গত এম.এ.এম.সি টাউনশিপ সংলগ্ন সুভাষপল্লির এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

জানা গেছে, ওই মহিলার নাম বেবি উপাধ্যায়, বয়স ৪৮। দুটি ছেলে রয়েছে তাঁর। কয়েক দিন আগেই দ্বিতীয় বিয়ে করেন তিনি। স্থানীয়দের দাবি, এই দ্বিতীয় বিয়ে নিয়েই অশান্তি করত ভাই। তার জেরেই আজ গুলি চালিয়ে বসে দিদিকে।

গুলি খাওয়ার পরে তাঁকে আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে দুর্গাপুরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অভিযুক্ত ভাই আরজু উপাধ্যায় পলাতক।

স্থানীয়রা জানিয়েছেন, আচমকা জোরালো দুটি শব্দ পেয়ে চমকে ওঠেন তাঁরা! বেরিয়ে এসে দেখেন, রক্তাক্ত অবস্থায় বেরিয়ে আসছেন বেবি উপাধ্যায়। তাঁদের দাবি, তিনি নিজেই বলেন তাঁকে ভাই গুলি করেছে। ভাইয়ের নাম করেন তিনি। বুক ও পিঠ রক্তে ভেসে যায় তাঁর।

পুলিশ জানিয়েছে, খবর পেয়েই তাঁরা গিয়ে ওই মহিলাকে উদ্ধার করেন। তাঁর বুকে ও পিঠে গুলি লেগেছে বলে জানা গেছে। তবে অভিযুক্ত ভাইয়ের কাছে বন্দুক কোথা থেকে এল, তা নিয়ে রহস্য দানা বেঁধেছে। গোটা ঘটনার তদন্ত করছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের নিউটাউনশিপ থানার পুলিশ।

You might also like