Latest News

টিটাগড়ে তৃণমূল পার্টি অফিসের সামনে বোমাবাজি, এলাকা দখল ঘিরে তুলকালাম

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: শনিবার রাতে কামারহাটিতে তৃণমূল পার্টি অফিসে সামনে গুলি চলেছিল। সেই রেশ কাটার আগেই রবিবার রাতে টিটাগড়ে তৃণমূল পার্টি অফিসের সামনে ব্যাপক বোমাবাজির ঘটনা ঘটল।

টিটাগর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডে তৃণমূল কার্যালয়ের সামনে রবিবার রাতে একদল দুষ্কৃতী বোমাবাজি করে বলে অভিযোগ। শাসকদলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে। অভিযোগ উড়িয়ে গেরুয়া শিবিরের দাবি, তৃণমূলের দুই গোষ্ঠীর লড়াইয়ে এই ঘটনা ঘটেছে। বোমার আঘাতে জখম হয়েছেন এলাকার এক বৃদ্ধ।

বোমাবাজিরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় টিটাগড় ও খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টিটাগর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের মন্দির পাড়া এলাকায় রবিবার রাতে তৃণমূল কংগ্রেস দলীয় কার্যালয় এর সামনে বসেছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা । সেই সময় হঠাৎই কিছু দুষ্কৃতী স্কুটি করে আসে এবং বোমাবাজি করে। ৬-৭টি বোমা ছোড়ে দুষ্কৃতীরা দুষ্কৃতীরা সংখ্যায় ৮-১০ জন ছিল বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

এই ঘটনার পরে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, এলাকা দখলকে কেন্দ্র করে এই বোমাবাজির ঘটনা ঘটেছে। দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তবে এর পিছনে রাজনৈতিক বা অন্য কোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

এই টিটাগড়েই গত বছর ৪ অক্টোবর বিজেপি পার্টি অফিসের সামনে গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছিলেন ডাকসাইটে নেতা মণীশ শুক্ল। বিধানসভা ভোটের আগেও টিটাগড়ের বেশ কয়েকবার বোমাবাজি, রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার ফের উত্তপ্ত হল ব্যারাকপুর শিল্পাঞ্চলের এই জনপদ।

You might also like