Latest News

কৃষ্ণ বনাম দেবশ্রী, ছবি ঢেকে দেওয়া নিয়ে রায়গঞ্জে বিজেপি বিধায়ক-সাংসদ সংঘাত চরমে

দ্য ওয়াল ব্যুরো: রায়গঞ্জের (raiganj) বিজেপি সাংসদ (bjp mp) ও দলীয় বিধায়কের (mla) ‘বিরোধ’ ফের প্রকাশ্য়ে। বিধায়ক কৃষ্ণ কল্যাণী (krishna kalyani) দলীয় কার্যালয়ে বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরির (debashree chowdhury) ছবি ঢেকে  দিয়েছেন বলে অভিযোগ ঘিরে চাঞ্চল্য শুরু হয়েছিল রায়গঞ্জে। এ ব্যাপারে বিধায়কের প্রতিক্রিয়া চাওয়া হলে তিনি বিস্ফোরক অভিযোগ করেন দেবশ্রীর বিরুদ্ধে। বলেন, তাঁর জনপ্রিয়তায় অখুশি দেবশ্রী তাঁকে বিধায়ক হিসাবে হারানোর, এমনকী দল থেকে তাড়ানোর চক্রান্ত করছেন।

রায়গঞ্জের সুপার মার্কেট সংলগ্ন এলাকায় কৃষ্ণর দলীয় কার্য্যালয়ের বাইরের গেট ও সামনের পোস্টারে থাকা দেবশ্রীর ছবি সাদা কাগজে ঢেকে দেওয়ার পরই দুজনের দ্বন্দ্ব প্রকাশ্যে আসে।

দেবশ্রীকে ষড়যন্ত্রের অভিযোগে কাঠগড়ায় তুলে কৃষ্ণ বলেন, উনি তো রায়গঞ্জ থেকে বিধানসভায় দাড়াতে চেয়েছিলেন। উনি নাকি মুখ্যমন্ত্রীর দৌড়েও ছিলেন! এখন শুনছি উনি নাকি রাজ্য সভাপতি হবেন। সেটা  হলে ১০ জন বিধায়কও বিজেপিতে থাকবেন না।”

ইতিপূর্বেই জেলা নেতৃত্বের সঙ্গে বিরোধ প্রকাশ্যে আনেন কৃষ্ণ নিজেই। এবার সাংসদ তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রীর ছবি ঢেকে দেওয়ায় সাংসদ-বিধায়ক সংঘাত আবার সামনে এল। একদা দেবশ্রীর হাত ধরে পদ্মে আসা কৃষ্ণর সেই তাঁর সঙ্গেই মতবিরোধ কিসের ঈঙ্গিত? তবে কি কৃষ্ণ দলবদলের পথে  হাঁটছেন, জল্পনা চলছে।

যদিও তা উড়িয়ে দিয়ে কৃষ্ণ জানিয়েছেন, অন্য রাজনৈতিক দল থেকে কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করেনি। দেবশ্রী আবার ‘কৃষ্ণর মানসিক সমস্যা হয়েছে, আমি ওর ব্যাপারে কিছু বলব না। আমি সংগঠন করে উঠে এসেছি’ বলে মন্তব্য করেছেন। এ ব্যাপারে কৃষ্ণও পাল্টা বলেছেন, কেউ কিছু হারালে ডিপ্রেশন হয়। আমি তো কিছু  হারাইনি। হারিয়েছেন উনি। ওনার  মন্ত্রিত্ব  গিয়েছে!

You might also like