Latest News

বিজেপির জয়প্রকাশের বিরুদ্ধে জালিয়াতির মামলা, অভিযুক্ত বলছেন, অভিযোগ মিথ্যা

দ্য ওয়াল ব্যুরো: বিজেপিতে নেতা করার টোপ দিয়ে টাকা হাতানোর অভিযোগে মামলা রুজু হল রাজ্য বিজেপির অন্যতম সহ সভাপতি জয়প্রকাশ মজুমদারের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে এই অভিযোগ করেছেন বাগদার বাসিন্দা অরূপরতন রায়। পুলিশ জানিয়েছে, বিজেপি নেতা জয়প্রকাশের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন বাংলা বিজেপির মুখপাত্র। তাঁর কথায়, এই ব্যক্তি এর আগেও আমার বিরুদ্ধে মামলা করেছিলেন। তারপর কোর্টে গিয়ে বলেছিলেন সবটাই ভুয়ো। সেই মামলা প্রত্যাহারও হয়েছে। হুঁশিয়ারির সুরে জয়প্রকাশ বলেছেন, তিনি অরূপরতন রায়ের বিরুদ্ধে মানহানির মামলা করবেন। তিনি এও বলেছেন, এই অরূপরতন রায়ের অভ্যেসই হচ্ছে লোকের নামে মিথ্যে মামলা করা।

এই ব্যক্তির অভিযোগের ভিত্তিতেই ২০১৬ সালে গ্রেফতার করা হয়েছিল জয়প্রকাশ মজুমদারকে। পরে তিনি জামিন পান। আগেরবারের অভিযোগ ছিল, চাকরি করিয়ে দেওয়ার নাম করে টাকা নিয়েছিলেন জয়প্রকাশ। এবারের অভিযোগ অন্য। এবার অভিযোগকারী বলেছেন, বিজেপিতে পদ পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে তাঁর কাছ থেকে চার লক্ষ ২০ হাজার টাকা নিয়েছেন দিলীপ ঘোষের ঘনিষ্ঠ এই নেতা।

বিজেপি এটাকে রাজনৈতিক ষড়যন্ত্র হিসেবেই দেখতে চাইছে। রাজ্য বিজেপির অন্যতম মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন, “এর আগেরবার এই ব্যক্তি যে অভিযোগ করেছিলেন তা আদালতে প্রমাণ হয়ে গিয়েছে যে ভুয়ো। একই ব্যক্তি ফের অভিযোগ করেছেন। এটা বুঝতে অসুবিধা হচ্ছে না যে, এর মধ্যে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে এবং এটা সম্পূর্ণ সাজানো মামলা।”

 

You might also like