Latest News

১০ বছর পর সতীশকে ঘরে ফেরাল হ্যামরেডিও! জয়নগর থেকে বিহার পাড়ি

দ্য ওয়াল ব্যুরো: ২০১০ সালে হঠাৎই নিখোঁজ হয়ে যান বিহারের মধেপুরা জেলার বৈশালী গ্রামের বাসিন্দা সতীশ শাহ।
সে সময় স্থানীয় আলমনগর থানায় নিখোঁজ ডায়েরি করেছিল তাঁর পরিবার। তার দু’বছর পর পুলিশি তৎপরতায় সতীশকে ফিরে পাওয়া যায়। তবে জানা যায়, তিনি মানসিক ভারসাম্য হারিয়েছেন।

সেই থেকে বাড়ির সকলে তাঁকে চোখে চোখে রাখলেও ২০১২ সালে আবারও একদিন বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান সতীশ। অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। তবে এতবছর পর হঠাৎই খবর এল শনিবার। খোঁজ পাওয়া গেছে সতীশের।

এক সপ্তাহ আগেই জয়নগরের ঢোসা চান্দনেশ্বর এলাকায় এক অজ্ঞাত পরিচয় বৃদ্ধকে সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখা যাচ্ছিল। যার ছবি পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। সেইসঙ্গে বারুইপুর মহিলা থানার আই সি কাকলি ঘোষ কুণ্ডুর তৎপরতায় হ্যাম রেডিওর সঙ্গেও যোগাযোগ করা হয়।

তারপরই বৃদ্ধের পরিচয় খুঁজে বের করে হ্যাম রেডিও। জানা যায়, তিনিই সেই দশ বছর আগে হারিয়ে যাওয়া সতীশ শাহ। ঠিকানাও খুঁজে বের করেন হ্যাম রেডিওর কর্নধার অম্বরিশ নাগ বিশ্বাস। খবর দেন সতীশের বিহারের বাড়িতে। বাড়ির লোক খবর পেয়েই বিহার থেকে গাড়ি নিয়ে ছুটে আসেন জয়নগর থানায়। শনিবার সকালে জয়নগর থানার আই সি অতনু সাঁতরা সতীশকে উদ্ধার করে এনে তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দেন। নিখোঁজ দাদাকে ১০ বছর পর ফিরে পেয়ে যার পর নেই উচ্ছ্বসিত ভাই নিরোজ কুমার। চোখের জলে ভাসলেন স্ত্রী রাগিয়া দেবীও।

You might also like