Latest News

জগদ্দলে শ্যুটআউট, মদের আসরে গুলি করে খুন যুবককে

দ্য ওয়াল ব্যুরো: আবারও শিরোনামে ভাটপাড়া (Bhatpara shootout)। একের পর এক শ্যুটআউটের ঘটনা ঘটছে। শনিবার সকালেই গুলি করে খুন করা হয়েছিল এক ব্যবসায়ীকে। রাতে জগদ্দলের একটি মদের আসরে ১৯ বছরের এক যুবককে গুলি করে খুন করা হল। ঘটনাটি ঘটেছে  জগদ্দলের ২৬ নম্বর রেলগেটের কাছে। ঘটনাস্থলে পৌঁছেছে জগদ্দল থানার পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, মৃতের নাম রোহিত দাস। টিটাগড় জুটমিলে কাজ করত রোহিত। ২৬ নম্বর রেলগেটের কাছে শান্তিনিবাস পল্লিতেই বাড়ি রোহিতের। গতকাল রাতে কাজে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরোয় সে। এলাকাবাসীরা বলছেন, বাড়ির কাছেই একটি মদের আসরে যোগ দিয়েছিল রোহিত। সেখানেই তাকে গুলি করা হয়েছে বলে খবর। ঠিক বাড়ির সামনে গুলির শব্দ পেয়ে ছুটে যান রোহিতের বাবা প্রদীপ দাস। রক্তাক্ত অবস্থায় তাকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

রোহিতের বাবার দাবি, মৃত্যুর আগে রোহিত নাকি জানিয়েছিল, তারই বন্ধু করণ যাদব তাকে গুলি করেছে (Bhatpara shootout)। তবে কী কারণে তাকে খুন করা হল, তা এখনও জানা যায়নি। এই খুনের ঘটনার তদন্ত করছে জগদ্দল থানার পুলিশ। পুরনো কোনও বিবাদ বা টাকাপয়সা নিয়ে ঝামেলার কারণে এই খুন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছেপুলিশ। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার হয়নি। মদের আসরে আরও যারা ছিল, তাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পাঁচিল টপকে মুখ্যমন্ত্রীর বাড়িতে ঢুকল লোক! নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন

ভাটপাড়া এলাকায় এই নিয়ে পরপর গুলি করে খুনের ঘটনা ঘটছে। গতকাল সকালেই ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে এক ইমারতি ব্যবসায়ীকে গুলি করা হয়। ব্যবসায়ীর মাথা লক্ষ্য করে গুলি চালানো হয়। মৃত ওই ইমারতি ব্যবসায়ীর নাম সালামউদ্দিন আনসারি। প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ি থেকে ডেকে এনে বসিয়ে সিগারেট খাওয়ানো হয় সালামউদ্দিনকে। সঙ্গে বেশ কয়েকজন ছিল। তারাই আচমকা গুলি করে ব্যবসায়ীকে। তবে পুলিশ জানাচ্ছে, সালামউদ্দিনের নামে আগেও একাধিক অভিযোগ ছিল পুলিশের খাতায়। ব্যক্তিগত শত্রুতার জেরেই খুন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

You might also like