Latest News

সোদপুর সাধুর মোড়ে দুষ্কৃতী তাণ্ডব, একের পর এক অটোতে ভাঙচুর

দ্য ওয়াল ব্যুরো: দুষ্কৃতী তাণ্ডব সোদপুরের (Sodepur) সাধুর মোড় এলাকায়। শুক্রবার সন্ধেয় একদল দুষ্কৃতী এলাকায় তাণ্ডব চালিয়েছে বলে অভিযোগ। স্থানীয়দের দাবি, বাইকে চেপে এসে দুষ্কৃতীরা একের পর এক অটোতে ভাঙচুর চালায়। ঘটনাকে ঘিরে সন্ধেবেলা হইচই পড়ে যায় সাধুর মোড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে খড়দহ থানার পুলিশ বাহিনী।

দু সপ্তাহ আগে সোদপুর (Sodepur) রাসমনি মোড় এলাকায় একই রকম ঘটনা ঘটেছিল। অটো ভাঙচুর করেছিল দুষ্কৃতীরা। ফের সাধুর মোড় এলাকায় গণ্ডগোলের খবর পাওয়া গেল। স্থানীয় সূত্রে খবর, অটো ভাড়া নিয়ে ঝামেলার জেরেই এই ঘটনা ঘটেছে। তবে যাঁর অটোতে প্রথমে ভাঙচুর করা হয়েছে, সেই চালক জানান, তিনি আততায়ীদের চেনেন না। কেন তাঁর অটোতে হামলা করা হল সে কারণও তাঁর অজানা। তবে অটো চালকদের দাবি, ওই রুটে এমন ঘটনা লাগাতার ঘটছে।

রাত নামলেই মদ-গাঁজার আসর উত্তরপাড়ার মাখলায়, প্রতিবাদে পথে নামলেন স্থানীয়রা

এই ঘটনার পরই প্রতিবাদে ময়দানে নামেন অটোচালকরা। সোদপুর আরএন এভিনিউ রোডে যতক্ষণ না দোষীরা ধরা পড়বেন, ততক্ষণ তাঁরা অটো চলাচল বন্ধ রাখবেন বলেও হুঁশিয়ারি দেন। গোটা এলাকায় উত্তেজনা রয়েছে। সোদপুর স্টেশন থেকে কল্যাণ নগর পর্যন্ত অটো চলাচল বন্ধ রয়েছে। অটো চালকদের দাবি, পুলিশ ব্যবস্থা না নিলে এমন ঘটতেই থাকবে। আতঙ্কের মধ্য়ে অটো চালাতে হয় তাঁদের। দুষ্কৃতীরা ধরা না পড়লে অটো চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছেন তাঁরা।

You might also like