Latest News

দুর্গাপুরে মানসিক ভারসাম্যহীন তরুণীকে ধর্ষণের চেষ্টা, মারধর পরিবারকে

দ্য ওয়াল ব্যুরো: মানসিক ভারসাম্যহীন তরুণীকে জঙ্গলে টেনে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ দুর্গাপুরে। তরুনীর পরিবারের লোকেরা দ্রুত বিষয়টি বুঝতে পেরে বড় ক্ষতি হয়ে যাওয়ার আগেই তাকে উদ্ধার করে। সেই সময় অভিযুক্ত দুই যুবককে চড় থাপ্পড় মারে তরুনীর বাবা। কিন্তু তার মাশুল চোকাতে হল বৃহস্পতিবার রাতে।

দুর্গাপুর পুরসভার ৩৬ নম্বর ওয়ার্ডের মাহাতো পরিবারের বাকি সদস্যদের অভিযোগের তীর এলাকারই চৌধুরী পরিবারের দিকে। ওই পরিবারের সদস্যদের দাবি, সকালে বাড়ির পাশের জঙ্গলে বসে মদ্যপান করছিল এলাকার চৌধুরী পরিবারের দুই যুবক। সেই সময় শৌচকর্মের জন্য ১৬ বছরের মানসিক ভারসাম্যহীন ওই তরুণী সেখানে হাজির হলে তাকে জোর করে জঙ্গলে টেনে নিয়ে যাওয়া হয়। কিন্তু ওই তরুণীর চিৎকার চেঁচামেচি শুনে পরিবারের সদস্যরা দ্রুত সেখানে হাজির হ‌ওয়ায় বিপদ এড়ানো সম্ভব হয়।

তখনকার মতো ঘটনাটি মিটে গেলেও আক্রান্ত মাহাতো পরিবারের দাবি বৃহস্পতিবার রাতে চৌধুরী পরিবার সদস্যরা লাঠিসোঁটা নিয়ে তাদের বাড়িতে হামলা করে। এই ঘটনার জেরে মানসিক ভারসাম্যহীন ওই তরুণী ও তার মা-বাবা গুরুতর আহত হয়। তাদের দুর্গাপুরের বিধাননগরের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলেছে আক্রান্ত মাহাতো পরিবারের সদস্যরা। আক্রান্ত পরিবারের সদস্যরা শুক্রবার সাত সকালে দূর্গাপুর থানায় গিয়ে হাজির হয়। ঘটনার কথা জানতে পেরে থানায় ছুটে আসেন ওই ওয়ার্ডের কাউন্সিলার লোকনাথ দাস।

শেষ পাওয়া খবর অনুযায়ী, বিষয়টি জানাজানি হতেই নড়েচড়ে বসেছে পুলিশ। তবে অভিযুক্তরা এখনও মুক্ত অবস্থায় এলাকায় ঘুরে বেড়ানোয় আতঙ্কে ভুগছে মাহাতো পরিবারের সদস্যরা।

You might also like