Latest News

Asansol: ব্যাগ খুলতেই বান্ডিল বান্ডিল টাকা, ভোটের মুখে নাকা চেকিংয়ে ধরল পুলিশ

দ্য ওয়াল ব্যুরো: ভোটের আগে ব্যাগ ভর্তি টাকা উদ্ধার হল আসানসোলে (Asansol)। হিসেব বহির্ভূত সেই টাকা ঘিরে তুলকালাম। নগদ ৬ লাখ ৬৭ হাজার ৫৫০ টাকা পুলিশের নাকা চেকিংয়ে ধরা পড়েছে বলে খবর।

আরও পড়ুন: ভরা ক্লাসরুমের সিলিং থেকে উঁকি মারছিল গোখরো! চিল চিৎকার পড়ুয়াদের, স্কুলজুড়ে হুলস্থূল

১২ এপ্রিল আসানসোলে লোকসভার উপনির্বাচন। তার আগে শহরের বিভিন্ন জায়গায় নাকা চেকিং শুরু হয়েছে। তাতেই পুলিশের হাতে এসেছে এই বিপুল পরিমাণ নগদ। যার কোনও হিসেব প্রাথমিকভাবে পাওয়া যায়নি। যাঁর কাছ থেকে ওই টাকা উদ্ধার করা হয়েছে তাকে উপযুক্ত প্রমাণ দেওয়ার সময় বেঁধে দেওয়া হয়েছে।

কিছুদিন আগে কুলটিতেও একই ঘটনা ঘটেছিল। নাকা চেকিংয়ে নগদ টাকা হাতে পেয়েছিল পুলিশ। এবার ঘটনাস্থল আসানসোল উত্তর থানার জুবিলি মোড়। সূত্রের খবর, অভিষেক মুদি নামের এক ব্যক্তির কাছ থেকে সোমবার দুপুরে ওই নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। তাঁকে এক সপ্তাহ সময় দেওয়া হয়েছে। তার মধ্যে উপযুক্ত প্রমাণ দেখাতে পারলে টাকা ফেরত পাবেন ওই ব্যক্তি। নচেত তা জমা পড়বে সরকারি কোষাগারে। এছাড়া ওই ব্যক্তির নামে অবৈধ টাকা বহন করার জন্য মামলাও দায়ের করা হবে।

এদিকে পাঁচগাছিয়ার বাসিন্দা সোমনাথ রায় জানান তাঁর কিডনি, লিভার এবং হার্টের চিকিৎসার জন্য দিল্লি যাওয়ার কথা। সেই জন্য তিনি এক বন্ধুর কাছ থেকে টাকা ধার নিয়ে আসছেন। এটা সেই টাকা।

You might also like