Latest News

কেষ্টকে জেলেই থাকতে হবে আর‌ও ১৪ দিন

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: এবারেও জামিন পেলেন না অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। জেল হেফাজতের মেয়াদ ফুরনোয় তাঁকে শুক্রবার সকালে আসানসোলের বিশেষ সিবিআই আদালতে তোলা হয়। কিন্তু বিচারক কিছুক্ষণের মধ্যেই জানিয়ে দেন তাঁর জেল হেফাজতের মেয়াদ আর‌ও ১৪ দিন বাড়ানো হল।

গত ১১ নভেম্বর অনুব্রতকে আসানসোলের (Asansol) সিবিআই আদালত (CBI Court) ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। সেই সময়সীমা ফুরনোয় শুক্রবার তাঁকে আবার আদালতে তোলা হয়। এর মধ্যে তাঁর ও মেয়ে সুকন্যা মণ্ডলের (Sukanya Mondal) পাঁচবার লটারি (Lottery) জেতা সংক্রান্ত বিষয় নিয়ে সিবিআইয়ের তদন্ত অনেকদূর এগিয়েছে। শুক্রবার‌ই অভিযোগ উঠেছে, নানুরের নূর আলির জেতা ১ কোটি টাকার লটারির টিকিট জোর করে ছিনিয়ে নিয়েছেন অনুব্রত মণ্ডল। আবার সিবিআইয়ের জেরার পর বাইরে বেরিয়ে গাঙ্গুলি লটারির মালিক বাপি গঙ্গোপাধ্যায় জানান, “৮৩ লক্ষ টাকায় ওই কোটি টাকার লটারির টিকিট কিনে নিয়েছিলেন অনুব্রত মণ্ডল।” এই প্রেক্ষাপটে শুক্রবার কেষ্টকে ফের আদালতে তোলা হলেও জামিনের আবেদন‌ই জানাননি তাঁর আইনজীবী।

অনুব্রতর আইনজীবীর জামিনের আবেদন না জানানো নিয়ে জল্পনা শুরু হয়েছে। পরে বাইরে বেরিয়ে কেষ্ট মণ্ডলের আইনজীবীরা জানান, তাঁরা এবার জামিন চেয়ে উচ্চ আদালতে যাবেন, তাই আর জামিনের আর্জি জানাননি।

এদিন তদন্ত কোন পর্যায়ে আছে তা নিয়ে সিবিআইয়ের আইনজীবীকে প্রশ্ন‌ করেন বিচারক। তবে বিশেষ একটা স‌ওয়াল-জবাব হয়নি।

এদিকে দিল্লি হাইকোর্টে (Delhi High Court) অনুব্রত মামলার শুনানি ফের পিছল। আগামী ১ ডিসেম্বর শুনানি হ‌ওয়ার কথা। ফলে এখন‌ই দিল্লি যেতে হচ্ছে না অনুব্রত মণ্ডলকে। তাঁকে দিল্লি নিয়ে যাওয়ার জন্য ইডি-কে আর‌ও খানিকটা অপেক্ষা করতে হবে বলে ওয়াকিবহাল মহলের ধারণা।

হাসপাতালে দালাল চক্র নিয়ে বিজেপি বিধায়কের অভিযোগ মানলেন মুখ্যমন্ত্রী, সতর্ক করলেন মমতা

You might also like