Latest News

Breaking: অনুব্রত মণ্ডল অসুস্থ, শ্বাসকষ্ট নিয়ে বোলপুর থেকে আনা হচ্ছে কলকাতায়

দ্য ওয়াল ব্যুরো: অসুস্থ হয়ে পড়লেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাঁকে বোলপুর থেকে কলকাতায় আনা হচ্ছে।

তাঁর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে,গত কয়েকদিন ধরেই অসুস্থতার কারণে গৃহবন্দি ছিলেন এই তৃণমূল নেতা। গতকাল রাতে তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। বৃহস্পতিবার দুপুরে তা আরও কিছুটা বাড়ায় দলীয় নেতৃতব নির্দেশ দেয় তাঁকে কলকাতায় নিয়ে আসার। এরপরেই বোলপুরে তাঁর বাড়িতে পৌঁছয় অ্যাম্বুলেন্স। বিকেল সাড়ে চারটে নাগাদ বোলপুর থেকে অনুব্রত মণ্ডলকে নিয়ে অ্যাম্বুলেন্স রওনা দিয়েছে কলকাতার উদ্দেশে।

বীরভূম জেলা তৃণমূল সূত্রে জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের কোভিড উপসর্গ রয়েছে। তবে তাঁর এখনও কোভিড টেস্ট করা হয়নি। মনে করা হচ্ছে হাসপাতালে ভর্তি করবার পরেই তাঁর কোভিড টেস্ট করানো হবে।

তৃণমূলের অনেকে জানাচ্ছেন, ভোট পর্বে অনুব্রত মণ্ডল কোভিড এড়াতে বেশ সাবধানতা অবলম্বন করেই চলতেন। বাইরে বেরোলে ডবল মাস্ক পরা কার্যত অভ্যেসে পরিণত করে নিয়েছিলেন কেষ্ট মণ্ডল। কিন্তু ভোটের ফলাফলের পর থেকেই নিজের বাড়ির অফিসে সকাল বিকেল বসতেন তিনি। নানা অভাব অভিযোগ নিয়ে সেই অফিসে ভিড়ও হত। সেখান থেকেই অনুব্রত মণ্ডলের শরীরে কোভিড ঢুকল কিনা তা নিশ্চিত হওয়া যাবে টেস্ট রিপোর্ট আসার পরেই।

এমনিতেই অনুব্রত মণ্ডলের নানাবিধ শারীরিক সমস্যা রয়েছে। সেজন্য চিকিৎসকদের পরামর্শ মতো তাঁকে দু-বেলা বেশ কিছু ওষুধও খেতে হয়। বছর সাতেক আগেও তিনি একবার ভীষণ অসুস্থ হয়ে পড়েছিলেন। তারপর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বীরভূমের একটি সভায় গিয়ে খুব বকাবকি করেছিলেন কেষ্টকে। বলেছিলেন, ‘কেষ্টর এত অসুস্থতার কারণ ওর ওজন বেড়ে যাওয়া। সারাদিন এক জায়গায় বসে থাকবে, হাঁটাহাঁটি করবে না, ওজন বাড়বে না তো কি হবে।’

দিদির বকুনি খাওয়ার পর নিজের বাড়িতে ট্রেডমিল কিনেছিলেন অনুব্রত। তারপর গত কয়েকবছর ধরে তাতেই রোজ সকালে কয়েক কিলোমিটার হেঁটে নিতেন অনুব্রত। কিন্তু এসবের মধ্যেই এদিন তিনি অসুস্থ হয়ে পড়লেন।

You might also like