Latest News

ঐশ্বর্য একবার ৩০ জনকে খাবার পরিবেশন করেন, নিজে খান সবার খাওয়া হলে! 

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে (bollywood)সফল। পারিবারিক জীবনে (family life) কেমন মানুষ ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai)? বচ্চন পরিবারের বউ কেমন সংসারী? সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলের জনপ্রিয় শো-এর শ্যুটিংয়ে অভিষেক-ঘরণী সম্পর্কে নিজের চোখে   দেখা অভিজ্ঞতা (experience) শেয়ার করলেন সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি (vishal dadlani)। শ্যুটিংয়ে অভিষেক বচ্চন, চিত্রাঙ্গদা সিংরা এসেছিলেন তাঁদের আগামী ছবি বব বিশ্বাস-এর প্রোমোশনে। শোএর বিচারক বিশাল।

সঞ্চালক জানতে চান, অভিষেকের স্ত্রী কেমন সংসার সামলান। বিশাল  জানান, একবার ঐশ্বর্যের সঙ্গে কোনও  কাজের সূত্রে ট্যুরে গিয়েছিল প্রায় ৩০ জনের একটি দল যাতে তিনিও ছিলেন। খোদ অমিতাভ বচ্চনও (amitabh bachchan)সঙ্গী হয়েছিলেন। সেখানে একদিন টিমের (team) সবাই বায়না করেন, ডিনার করবেন বিগ বি-র সঙ্গে। কাজের সূত্রে সকলেই তাঁর সঙ্গে কথা বলেন, কিন্তু তাঁর পাশে বসে ডিনার (dinner)! এক দারুণ প্রাপ্তি নিঃসন্দেহে। বিগ বি-ও দিলখোলা মানুষ। তিনি রাজি হন। সাধারণতঃ এমন ডিনারে বুফে সিস্টেম থাকে। খাবার সার্ভ করার লোকজনও থাকেন। কিন্তু ঐশ্বর্য নিজেই বলেন, তিনিই সবাইকে খাবার পরিবেশন (serve food)করবেন।

বিশাল বলেন, এটা না করলেও পারতেন ঐশ্বর্য। কেননা টিমের লোকজনের সঙ্গে স্রেফ কাজের সম্পর্ক। আর সেসময় পাবলিসিটি পাওয়ার জন্য  ক্যামেরাও হাজির ছিল না ওখানে। ওঁকে অনেকদিন ধরেই দেখেছি বলে কিছুটা জানতাম। কিন্তু সেদিন আমিও অবাক বিস্ময়ে দেখলাম, প্রত্যেকের খাওয়া হয়ে গেলেও ডেসার্ট সার্ভ করেন তিনি। তারপর নিজের খাবার নিয়ে বসেন। সেদিন মনে হয়েছিল, আমরা দুনিয়ার সবচেয়ে সেরা ভাগ্য়বান, কেননা ঐশ্বর্য আমাদের খেতে দিয়েছেন। সত্যিই এক দারুণ মানুষ।

বিশালের কথার সূত্র ধরে অভিষেকও বলেন, সত্যিই ঐশ্বর্য সেরা। খুবই বাস্তববাদী, ঘরোয়া, মধুর স্বভাবের। আমাদের ভারতীয় মূল্যবোধে বিশ্বাস করে। আমাদের মেয়েকেও সেই শিক্ষাই দিই আমরা। ও যা-ই করে, সেজন্য ওকে ধন্যবাদ দিই।

 

You might also like