Latest News

বেহালাকে ধন্যবাদ দিলেন ‘বাচ্চা মেয়ে’ পায়েল, ‘হোলটাইমার’ রত্নার বিরুদ্ধে অস্ত্র পরিশ্রমই

দ্য ওয়াল ব্যুরো: পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের চমকের পর চমক চলছে। বিভিন্ন রাজনৈতিক দলেরই প্রার্থী তালিকাতে রয়েছে চমক। টলিপাড়ার তারকারই জায়গা করে নিয়েছেন অনেকাংশে।

রবিবার তৃতীয় ও চতুর্থ দফার ভোটের প্রার্থীতালিকা ঘোষণা করেছে বিজেপি। বিধানসভা নির্বাচনে বেহালা পূর্ব কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী পায়েল সরকার। কয়েকদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী। বেহালা পূর্ব থেকে নির্বাচনে লড়াইয়ের প্রসঙ্গে কী বললেন পায়েল?

বিজেপিতে যোগদান করে পায়েল বলেছিলেন, “রাজনীতিতে যোগদান নিয়ে নাকি কথাবার্তা চলছিল অনেকদিন থেকেই। আমি সবসময়ই সাম্প্রতিক ঘটনার খবর রাখতে, সেইসব নিয়ে কথা বলতে ভালবাসতাম। তবে সরাসরি রাজনীতিতে যোগদানের কথা ভাবিনি কখনও। সত্যি কথা বলতে এর আগে যোগদানের অফার পাইনি। যখন অফার পেলাম, মনে হল এটাই সঠিক সময়।”

বেহালার প্রার্থী হিসেবে পায়েলের নাম ঘোষণার পরেই তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, “অনেক ধন্যবাদ বেহালার সকল মানুষকে, আমাকে সাপোর্ট করার জন্য। আমি প্রতিশ্রুতি দিচ্ছি আমি আমার সবটা দিয়ে চেষ্টা করবো। সম্পূর্ণ ডেডিকেশন দিয়ে হার্ড ওয়ার্ক করবো।” তবে পায়েলকে প্রার্থী করা নিয়ে বিজেপির অন্দরমহলেই জটিলতা তৈরি হয়েছে।

যদিও শুভেন্দুকে আগেই নন্দীগ্রামে টিকিট দিয়েছে বিজেপি। রবিবার দুপুরে দেখা গেল রাজীবের পুরনো কেন্দ্র ডোমজুড়েই তাঁকে প্রার্থী করা হয়েছে। কিন্তু শোভন চট্টোপাধ্যায়কে তাঁর পুরনো বিধানসভা কেন্দ্র বেহালা পূর্ব আসনে প্রার্থী করল না বিজেপি। শোভনের বান্ধবী তথা বিজেপির কলকাতা সংগঠনের আহ্বায়ক বৈশাখী বন্দ্যোপাধ্যায়কেও সেখানে প্রার্থী করা হল না।

মমতা বন্দ্যোপাধ্যায় আগেই বেহালা পূর্বে শোভনের স্ত্রী রত্না চট্টোপাধ্যায়ের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন। মমতার সেই ঘোষণার পর শোভন বলেছিলেন, “আমি দলকে বলেছি আমি বেহালা পূর্বেই দাঁড়াতে চাই।” কিন্তু রবিবার বিজেপির তালিকা প্রকাশ হতে দেখা গেল বেহালা পূর্বে প্রার্থী করা হয়েছে অভিনেত্রী পায়েল সরকারকে। সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন পায়েল।

এদিন তাঁর প্রতিপক্ষ সম্পর্কে রত্না বলেন, “পায়েল বাচ্চা মেয়ে। এই তো সেদিন রাজনীতিতে এল। ওর বিরুদ্ধে আমি কিছু বলব না। তবে ও তো ওর পেশার জন্য সময় দিতে পারবে না মানুষের কাজে। আমি তো দিনরাত থাকব। সেই অর্থে আমি তো রাজনীতিতে হোলটাইমার!”

You might also like