Latest News

বসিরহাটে ছাত্রীর গলায় ব্লেড! পড়ে বাড়ি ফেরার পথে আক্রমণ করল ‘প্রেমিক’

দ্য ওয়াল ব্যুরো: টিউশন পড়ে বাড়ি ফিরছিল ১৫ বছরের ছাত্রী। আচমকা গলায় ব্লেড চালিয়ে দিল ‘প্রেমিক’! বুধবার বসিরহাটের বাদুড়িয়া থানার নয়াবস্তিয়া-মিলনী গ্রাম পঞ্চায়েতের কুলিয়া এলাকার ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত যুবককে।

স্থানীয় সূত্রের খবর, ওই ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী কলিঙ্গ গ্রামের বাসিন্দা, ২৩ বছরের এক যুবক মুস্তাকিম মন্ডলের প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎই ওই ছাত্রী প্রেমিকের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়।

অভিযোগ, প্রেমে প্রত‍্যাখ্যাত হয়েই প্রতিশোধী মনোভাব হয়ে যায় মুস্তাকিমের। গতকাল সে পথে দাঁড়িয়ে ছিল। সে সময়ে পড়ে বাড়ি ফিরছিল ছাত্রী। আচমকাই গলায় ব্লেড চালিয়ে দেয় মুস্তাকিম। ছাত্রীর চিৎকারে স্থানীয় বাসিন্দারা ধরে ফেলেন যুবককে। চলে বেদম প্রহার।

পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ওই যুবককে প্রথমে আটক করা হয়। ছাত্রীকেও উদ্ধার করে ভর্তি করা হয় বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে। পরে তাকে বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতায় নিয়ে আসা হয়েছে আজ।

এর পরে আক্রান্ত ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার ধৃত যুবককে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। পুলিশের প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়েই ওই যুবক ছাত্রীর উপর ব্লেড চালিয়ে দিয়েছে। এর পিছনের অন্য কোনও কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে তদন্তকারী পুলিশ আধিকারিকরা।

You might also like