Latest News

ইটাহারের জাতীয় সড়কে টোটো-লরি সংঘর্ষ, এক শিশু-সহ মৃত ৫

দ্য ওয়াল ব্যুরো: আবারও পথ দুর্ঘটনায় বলি হল ৫টি প্রাণ। মর্মান্তিক পথ দুর্ঘটনা কেড়ে নিল ১ শিশু ও ১ মহিলা সহ ৫ জনের জীবন। এবং এই ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। এই মর্মান্তিক ঘটনাতে প্রাণ হারালেন স্বপন দাস (৪০) টোটো চালক, পিঙ্কি দাস (৩২), ইশান দাস(২), অনির্বান বসাক (১৪) এবং পঞ্চমী দাস (১৫)।

সূত্রের খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইটাহার থানার চাভোট গ্রাম এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে। দুর্ঘটনায় আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, ইটাহার গার্লস উচ্চ বিদ্যালয়ের পাশে একটি বিয়ের অনুষ্ঠান বাড়ি থেকে টোটোতে চেপে ফিরছিলেন ইটাহার থানার চাভোট গ্রামের কয়েকটি পরিবারের সদস্যরা। আর সেই সময় মালদার দিক থেকে আসা একটি লরি টোটোকে মুখোমুখি ধাক্কা মারে। তারই পেছনে ছিল মোটরবাইক। ধাক্কা লাগে সেই মোটোরবাইকেও। দ্রুতগতিতে আসা লরিটির ধাক্কায় টোটোটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলেই টোটো চালক, ১ শিশু সহ ৪ জনের মৃত্যু হয়। রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে আসার পর আরও ১ জনের মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। আহতদের রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্ত্তি করা হয়, যাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে মেডিক্যাল কলেজে সুত্রে জানা গেছে। এই ঘটনায় ইটাহারের চাভোট এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পুলিশ ঘাতক লরিটিকে আটক করতে পারেনি, ঘটনার তদন্ত শুরু করেছে তাঁরা।

You might also like