Latest News

পুলিশের জালে খড়দহ গণধর্ষণ মামলার মূল অভিযুক্ত

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা :  পুলিশের জালে খড়দহের পাতুলিয়া গণধর্ষণ মামলার মূল অভিযুক্ত। বাবু বিশ্বাস নামে ওই যুবক ধরা পড়ার পরেই পুলিশের জেরায় দাবি করে, তার নিজের বাড়িতেই ওই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল। এবং তা ওই মহিলার সম্মতি নিয়েই।

নির্যাতিতা বধূ শুক্রবার পানিহাটি স্টেট জেনারেল হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর বাড়ি গিয়েছিলেন। কিন্তু রাতেই আবার অসুস্থ হয়ে পড়ায় তাঁকে সাগর দত্ত হাসপাতালে ভর্তি’ করে পরিবারের লোকজন। বাবুর দাবি খতিয়ে দেখতে ওই বধূর সঙ্গে কথা বলবে পুলিশ।

অভিযোগ, বুধবার রাত আটটার সময় নিজের ১২ বছরের ছেলেকে টিউশন পড়তে দিয়ে ফেরার সময় ওই বধূকে গণধর্ষণ করা হয়। রাস্তা থেকে টানতে টানতে তাঁকে নিয়ে যাওয়া হয় একটি নির্মীয়মাণ বহুতলে, চলে নারকীয় অত্যাচার। অত্যাচারের ফলে জ্ঞান হারান তিনি। পরে এলাকাবাসীরা মহিলাকে উদ্ধার করেন। তাঁদের উদ্যোগেই  খড়দহ থানায় অভিযোগ দায়ের করেন মহিলা। একজনকে চিনতে পেরেছেন বলেও জানান। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নির্যাতিতার স্বামী একজন বিজেপি কর্মী। তাই গণধর্ষণের পিছনে কোনও রাজনৈতিক কারণ আছে কি না, তা খতিয়ে দেখা হয়। তবে, পরে পুলিশ নিশ্চিত হয়, এই ঘটনায় কোনও রাজনৈতিক দল বা কর্মীর হাত নেই। এলাকার দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে।

পুলিশের দাবি, নির্যাতিতা মহিলা যে জায়গায় তাঁকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন সেখানে তদন্ত করে ধর্ষণের কোনও চিহ্ন মেলেনি। মূল অভিযুক্ত বাবু বিশ্বাস ধরা পড়ার পর দাবি করে তার বাড়িতেই সে দিনের ঘটনা ঘটে। তাই সমস্ত কিছু খতিয়ে দেখা হচ্ছে।

You might also like