Latest News

প্রেসিডেন্সি জেলের হাসপাতাল ওয়ার্ডে রাখা হতে পারে সুব্রত-ফিরহাদদের

দ্য ওয়াল ব্যুরো: নারদ মামলা নাটকীয় মোড় নিয়েছে সোমবার রাতে। সিবিআইয়ের আর্জিতে রাতেই শুনানি হয় হাইকোর্টে। তাতে উচ্চ আদালত স্থগিতাদেশ দিয়েছে নিম্ন আদালতের রায়ে। সেই সঙ্গে জানিয়েছে, মামলার শুনানি হবে বুধবার। ততদিন জেল হেফাজতে থাকতে হবে সুব্রত মুখোপাধ্যায়, ফিরহাদ হাকিম, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের রাখা হবে প্রেসিডেন্সি সংশোধনাগারের হাসপাতাল বিল্ডিংয়ের দুই নম্বর ওয়ার্ডে। তিনজন বিধায়ককে ডিভিশন বন্দির মর্যাদা দিয়ে রাখা হবে বলে খবর।
তবে সম মর্যাদা নাও পেতে পারেন কলকাতার প্রাক্তন মহানাগরিক শোভন চট্টোপাধ্যায়। তাঁর আইনজীবী আদালতে জানিয়েছিল শোভনবাবুকেও ডিভিশন মর্যাদা দেওয়া হোক। কিন্তু আপত্তি জানায় সিবিআই। বলা হয়, উনি এখন বিধায়ক নন। তাই এই মর্যাদা তিনি আইনত পেতে পারেন না।
সন্ধেবেলা যে নৈতিক জয়ের উল্লাস ছিল তৃণমূলের মধ্যে, রাত বাড়তেই তা যেন দুম করে উবে যায়। এরপরই ভিড় বাড়তে শুরু করে নিজামের বাইরে। ধৃতদের এদিন রাতেই প্রেসিডেন্সি সংশোধনাগারে নিয়ে যাওয়া হবে না মঙ্গলবার সকালে তা রাত বারোটা পর্যন্ত স্পষ্ট নয়। পৌনে বারোটা নাগাদ ধৃত চার জনের শারীরিক পরীক্ষার জন্য এসে পৌঁছেছে মেডিক্যাল টিম। ঘটনাক্রম যেমন এগোবে দ্য ওয়ালে তা আপডেট করা হবে।

You might also like