Latest News

রাজ্যে একটানা ৬ দিন ধরে দৈনিক করোনা সংক্রমণ পেরিয়েছে ৩ হাজার, গত ২৪ ঘণ্টায় মৃত ৫৩

দ্য ওয়াল ব্যুরো: রাজ্যে ৩১৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন গত ২৪ ঘণ্টায়। পরপর ৬ দিন দৈনিক সংক্রমণ পেরোল ৩ হাজার করে।

এদিন সংক্রমণ নিয়ে মারা গেছেন ৫৩ জন। এর ফলে রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১ লক্ষ ২৫ হাজার ৯২২। করোনা সংক্রমণ নিয়ে মোট মারা গেলেন ২৫৮১ জন। এঁদের মধ্যে ২২৭৭ জনের কোমর্বিডিটি ছিল।

এদিন রাজ্যে করোনা থেকে সুস্থও হয়ে উঠেছেন ২৯৭৩ জন। এর ফলে রাজ্যে মোট সুস্থতার সংখ্যা দাঁড়াল ৯৫ হাজার ৬৬৩। এই মুহূর্তে রাজ্যে করোনা জীবাণু অ্যাকটিভ রয়েছে ২৭ হাজার ৬৭৮ জনের দেহে। রাজ্যের ডিসচার্জ রেট বেড়ে দাঁড়িয়েছে ৭৫.৯৭ শতাংশ। রাজ্যে এদিন করোনা টেস্ট হয়েছে ৩৪ হাজার ৩৫৮। এই নিয়ে টেস্টের সংখ্যা দাঁড়াল ১৪ লক্ষ ১৬ হাজার ৫৫৬। ৮৫টি হাসপাতালে হচ্ছে চিকিৎসা, ৬৯টি ল্যাবে হচ্ছে পরীক্ষা।

জেলাওয়াড়ি সংক্রমণের নিরিখে কলকাতা ও উত্তর ২৪ পরগনা একেবারে গায়ে-গায়ে রয়েছে। ৬৬৬ জন আক্রান্ত কলকাতায়, ৬৫৭ জন উত্তর ২৪ পরগনায়। এর পরেই উদ্বেগ বাড়িয়েছে দক্ষিণ দিনাজপুর, ২২৫ জন আক্রান্ত হয়েছেন সে জেলায়। তার পরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়া, এই দুই জেলায় আক্রান্ত ২১৩ জন এবং ১৭২ জন।

এদিন সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়, সেই জেলায় মারা গেছেন ১৬ জন। এর পরেই রয়েছে শহর কলকাতা, যেখানে মারা গেছেন ১১ জন। এখনও পর্যন্ত একমাত্র বাঁকুড়া জেলায় একজনেরও মৃত্যু হয়নি কোভিডে।

You might also like