Latest News

দ্বিতীয়বার বিয়ে করায় স্বামীকে গাছে বেঁধে মার প্রথম স্ত্রীর

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম: দ্বিতীয়বার বিয়ে করেছেন স্বামী। সেই খবর জানতে পেরে স্বামীর উপর চড়াও হয় প্রথম পক্ষের স্ত্রী। গাছে সঙ্গে বেঁধে বেধড়ক মারধরও চলে। পরে পুলিশ এসে স্ত্রীর হাত থেকে উদ্ধার করেন স্বামীকে। ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে বোলপুর থানার নূরপুর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, নূরপুরের বাসিন্দা সন্দীপ মজুমদারের সঙ্গে বছর চারেক আগে ওই গ্রামেরই পিঙ্কি মজুমদারের বিয়ে হয়। ভালবাসা করেই বিয়ে করেন দু’জনে। তবে, বিয়ের পর থেকেই নানা বিষয় নিয়ে শুরু হয় অশান্তি। প্রতিবেশীরা জানিয়েছেন, দু’জনের মধ্যে বাগ বিতণ্ডা লেগেই থাকত।

মাস খানেক আগে, কর্মসূত্রে সন্দীপ আসানসোলে চলে যান। পিঙ্কির বাড়ির লোকের অভিযোগ, সেখানেই অন্য একটি মেয়েকে বিয়ে করে সংসার পেতেছিলেন সন্দীপ। দিন তিনেক আগে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পরেই সন্দীপের দ্বিতীয় স্ত্রীয়ের বিষয়ে জানতে পারেন পিঙ্কি।

মঙ্গলবার, সন্দীপ নূরপুরে ফিরে আসেন। তাঁর ফিরে আসার খবর পেয়েই পিঙ্কির পরিবারের লোকজন সন্দীপকে পাকড়াও করে স্থানীয় একটি ক্লাবের কাছে নিয়ে এসে বেধড়ক মারধর করতে শুরু করেন। এর পর গাছে বেঁধে শুরু হয় মার। পরিবারের সঙ্গে যোগ দেন গ্রামবাসীরাও। পরে বোলপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করেন। বোলপুর মহকুমা হাসপাতালে সন্দীপের চিকিৎসা চলছে।

You might also like