Latest News

টাকার জন্য ভাইকে খুনের অভিযোগে গ্রেফতার দিদি

দ্য ওয়াল ব্যুরো, বীরভূম : টাকার জন্য ভাইকে খুনের অভিযোগ উঠল দিদির বিরুদ্ধে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বীরভূমের মহম্মদবাজারে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ওই মহিলার এক প্রতিবেশীকেও।

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সকালে মহম্মদবাজার থানা থেকে ঢিল ছোড়া দূরত্বে কালু ভকত (২৮) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। কালুর দিদি দেবিকা ভকত দাবি করেছিলেন, আগের রাতে তাঁর ভাই বাড়ি থেকে বেরিয়ে আর ফিরে আসেননি। তিনি অভিযোগ করেছিলেন, সম্প্রতি জমি বিক্রি করে ২ লক্ষ টাকা পেয়েছিলেন কালু। সেই টাকার জন্যই কেউ খুন করেছে তাঁকে। একই দাবি করেছিলেন তাঁদের প্রতিবেশী মোক্তার মিশ্র।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, জমি বিক্রি করে পাওয়া ২ লক্ষ টাকা ভাই ও দিদির নামেই ফিক্স ডিপোজিট করা হয়েছিল ব্যাঙ্কে। ভাইকে সরিয়ে দিলে ওই টাকার একমাত্র দাবিদার হতে পারবে ভেবেই দেবিকা তাঁকে খুন করেন বলে পুলিশের অনুমান। অভিযোগ, বুধবার রাতে প্রতিবেশী মোক্তারের সাহায্য নিয়ে মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে কালুকে মেরে দেহ ঘরের বাইরে ফেলে দেওয়া হয়। সন্দেহের বশেই পুলিশ আটক করে দেবিকা ও মোক্তারকে। জেরায় তারা অপরাধ কবুল করেছে বলে পুলিশের দাবি।

You might also like