Latest News

প্রাথমিক শিক্ষককে বেধড়ক মারলেন পড়ুয়াদের বাবা-মায়েরা, দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো, বাঁকুড়া : দিনের পর দিন স্কুলের ছাত্রীদের সঙ্গে তিনি অশালীন আচরণ করতেন বলে অভিযোগ। আর এই অভিযোগেই এক প্রাথমিক শিক্ষককে মারতে মারতে পুলিশের হাতে তুলে দিল উত্তেজিত জনতা। বুধবার ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার ইন্দাসে।

অভিভাবকদের অভিযোগ, ইন্দাস বালিকা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শেখ ফিরোজ খানের বিরুদ্ধে এর আগেও ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ ওঠে। ছয় মাসের বেশি সময় ধরে এমন চালিয়ে আসছেন তিনি। বারবার তাঁরা প্রধানশিক্ষিকাকে জানিয়েছেন। কিন্তু ফল মেলেনি কোনও।

আজ ফের স্কুলের বেশ কয়েকজন ছাত্রীর সঙ্গে ওই শিক্ষক অশালীন আচরণ করেন বলে অভিযোগ। বিষয়টি জানাজানি হতেই এলাকার অভিভাবকরা স্কুলে পৌঁছে বিক্ষোভ দেখাতে শুরু করেন। উত্তেজনা বাড়ে স্কুল চত্বরে। পরে অভিযুক্ত শিক্ষককে স্কুল থেকে টেনে বার করে মারতে মারতে ইন্দাস থানার দিকে রওনা হয় অভিভাবকরা। খবর পেয়ে রাস্তা থেকেই ওই শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্কুলের অভিভাবকরা।

স্কুলের প্রধানশিক্ষিকা কাজল সাহা অবশ্য দাবি করেন, আগে কখনই এমন কোনও কিছু হয়েছে বলে কেউ জানাননি তাঁকে। আজকেই প্রথম এমন অভিযোগ শুনলেন। তিনি বলেন, “ওই শিক্ষকের বিরুদ্ধে এমন অভিযোগ নিয়ে অভিভাবকরা আগে কখনও আমার কাছে আসেননি।”

 

You might also like