Latest News

সন্দেশখালি কাণ্ডে বিজেপির থানা ঘেরাও ঘিরে রণক্ষেত্র ন্যাজাট

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা : সন্দেশখালি কাণ্ডে বিজেপির ডেপুটেশনকে কেন্দ্র করে তেতে উঠল ন্যাজাট থানা চত্বর। ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মী সমর্থকরা এগোতে গেলে বাধা দেয় পুলিশ। বিজেপির কর্মী সমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি বেধে যায় পুলিশের। ধুন্ধুমার শুরু হয়ে যায় থানা চত্বরে।

নিখোঁজ বিজেপি কর্মী দেবদাস মণ্ডলকে উদ্ধার ও দুই বিজেপি কর্মী খুনে অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে আজ সন্দেশখালির ন্যাজাট থানা ঘেরাও অভিযান করে বিজেপি।

গত  ৮ জুন তৃণমূল-বিজেপি সংঘর্ষে দুই বিজেপি কর্মী প্রদীপ মণ্ডল সুকান্ত মণ্ডল খুন হন। দেবদাস মণ্ডল নামে এক বিজেপি কর্মী নিখোঁজ হন। এখন পর্যন্ত  দেবদাসের হদিশ মেলেনি। দোষীদের গ্রেফতারের দাবিতে ও পুলিশের নিষ্ক্রিয়তার প্রতিবাদে মঙ্গলবার ন্যাজাট বাজার থেকে মিছিল করে বিজেপি কর্মী সমর্থকরা। থানার সামনে প্রথম ব্যরিকেড ভেঙে এগোলেও দ্বিতীয় ব্যারিকেড সামনে বাধা পেয়ে আটকে যায় মিছিল। শুরু হয় পুলিশের সঙ্গে ধস্তাধস্তি। পরে বিজেপি কর্মীরা সেখানে অবস্থান বিক্ষোভ করে।

বিক্ষোভের নেতৃত্ব দেন বিজেপি রাজ্য কমিটির সদস্য মহাদেব বসাক ও সাংগঠনিক জেলার সভাপতি গণেশ ঘোষ। পুলিশের সামনেই তাঁরা তৃণমূলকে হুমকি দেয় বলে অভিযোগ। নিহত বিজেপি কর্মীদের পরিবারও এই থানা ঘেরাও কর্মসূচিতে সামিল হয়।

You might also like