Latest News

টিটাগড়ে ব্যাঙ্কের ভিতরেই অফিসারের ঝুলন্ত দেহ উদ্ধার, আত্মহত্যা না খুন?

দ্য ওয়াল ব্যুরো:  ব্যাঙ্কের ভিতরেই ব্যাঙ্কের এক অফিসারের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। টিটাগড় স্টেট ব্যাঙ্কের ভিতরে ঘটনাটা ঘটেছে শুক্রবার রাতে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে সুইসাইড নোটও। তবে, ওই ব্য়াঙ্ক অফিসার আত্মহত্যা করেছেন কি না, সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ।

মৃতের নাম রত্নদীপ নায়েক। বয়স বছর পঁয়ত্রিশ। তিনি আসানসোলের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে তিনি বাড়ি না ফেরায় টিটাগড় থানায় নিখোঁজ ডায়েরি করেন রত্নদীপবাবুর পরিবারের লোকজন। এ দিন সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় অফিসের ভিতর থেকেই।

রত্নদীপ বাবুর স্ত্রী মৌমিতা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। সুইসাইড নোটেও তেমনটাই লিখেছিলেন রত্নদীপবাবু। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান গভীর মানসিক অবসাদের কারণে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি। তবে, এই ঘটনার পিছনে অন্য কারণ রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, ব্যাঙ্কের অন্যান্য কর্মী এবং অফিসারদের জিজ্ঞাসা করেও কোনও লাভ হয়নি। কার্যত এই ব্য়াপারে মুখ খোলেননি কেউই। তাই ঘটনাটা নিছকই আত্মহত্যা নাকি রয়েছে অন্য কোনও কারণ সেই নিয়ে এখনও ধন্দে রয়েছে পুলিশ।

 

You might also like