Latest News

পুরুলিয়ায় বিজেপি সমর্থক দম্পতিকে লাঠিপেটা, অভিযোগ অস্বীকার তৃণমূলের

দ্য ওয়াল ব্যুরো, পুরুলিয়া : বিজেপি সমর্থক এক আদিবাসী দম্পতিকে প্রকাশ্য রাস্তায় লাঠিপেটা করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মানবাজার থানার বামনি গ্রামে। আহত ওই দম্পতির নাম দিলীপ সহিস ও টুম্পা সহিস। লাঠির ঘায়ে গুরুতর জখম ওই দম্পতিকে ওইদিন রাতে প্রথমে মানবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। কিন্তু আঘাত গুরুতর হওয়ায় আজ সকালে তাদের রেফার করা হয় পুরুলিয়া সদর হাসপাতালে। ওই গ্রামেরই তিন তৃণমূল কর্মীর বিরুদ্ধে মানবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তৃণমূল নেতৃত্ব অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে।

জখম দিলীপের অভিযোগ, বাজারে তাঁর একটি সাইকেলের দোকান রয়েছে। পাশেই একটি পানের দোকান রয়েছে তাঁর স্ত্রী টুম্পার। এ দিন সন্ধ্যার সময় দুজনেই দোকানে ছিলেন। সেই সময় দোকানে হামলা চালায় গ্রামেরই তিন তৃণমূল কর্মী। তিনি বলেন, “দোকান থেকে টেনে বার করে আমাকে লাঠি দিয়ে মারতে শুরু করে তারা। আমার বউ দেখতে পেয়ে আমাকে বাঁচাতে ছুটে আসেন। তখন ওকেও মারতে শুরু করে তারা। আমাদের মোবাইল ফোনও ভেঙে দেয় ওরা। আমাদের মেরে ফেলারও হুমকি দেয় ওরা।”

তাঁরা জানান, অভিযুক্তরা তৃণমূল করে, তাই ভয়ে তাঁদের বাঁচাতে কেউ এগিয়ে আসেনি। পরে তাঁদের পরিবারের লোকজন ছুটে এসে তাঁদের হাসপাতালে নিয়ে যায়। জেলা তৃণমূল নেতৃত্ব অবশ্য এই মারধরের অভিযোগ অস্বীকার করেছে। তাঁরা বলেন, “এই ঘটনার সঙ্গে আমাদের কর্মীরা কোনও ভাবেই জড়িত নয়। রাজনৈতিক উদ্দেশে তাঁদের নামে অভিযোগ করা হয়েছে।”

এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

You might also like