Latest News

হাওড়ায় মৃত কলেজছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করতে এসে বিক্ষোভের মুখে অগ্নিমিত্রা

অগ্নিমিত্রা পল জানান তিনি কোনও রাজনীতি করতে আসেননি। একজন মহিলা হিসাবে আর এক নির্যাতিতা মহিলার পরিবারের পাশে দাঁড়াতে চেয়েছেন। খুন হওয়া ওই ছাত্রীর খুনের সুবিচারের দাবি করেছেন। এতে এলাকার তৃণমূল কর্মীরা তাঁকে ঢুকতে বাধা দেয়।

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: নাজিরগঞ্জে নিখোঁজ কলেজ ছাত্রীর মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। আজ ওই ছাত্রীর পরিবারের লোকজনদের সঙ্গে দেখা করতে এসে ‘গো ব্যাক’ স্লোগানের মুখে পড়তে হল বিজেপি রাজ্য মহিলা যুব মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পলকে।এলাকার মানুষের চাপে বাধ্য হয়ে পরিবারের লোকেদের সাথে দেখা না করেই ফিরে যেতে হয় তাঁকে।

অগ্নিমিত্রা পল জানান তিনি কোনও রাজনীতি করতে আসেননি। একজন মহিলা হিসাবে আর এক নির্যাতিতা মহিলার পরিবারের পাশে দাঁড়াতে চেয়েছেন। খুন হওয়া ওই ছাত্রীর খুনের সুবিচারের দাবি করেছেন। এতে এলাকার তৃণমূল কর্মীরা তাঁকে ঢুকতে বাধা দেয়। কিন্তু কোনও ঝামেলা তিনি করতে চান না। আইনের পথেই সুবিচার চাইবেন তিনি। পুলিশের ভূমিকা নিয়ে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, ‘‘এতদিন হয়ে গেল, এখনও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। গতকাল এলাকার মানুষ প্রতিবাদে পথ অবরোধ করলে পুলিশ নির্বিচারে লাঠিচার্জ করেছিল।’’

স্থানীয় তৃণমূল নেতা মাসুদ আলম খান বলেন, ‘‘কোনও তৃণমূল কর্মীরা বিজেপি নেত্রীকে বাধা দেননি। অগ্নিমিত্রা পল রাজনীতি করতে এসেছিল বলে এলাকার মানুষ তাকে বাধা দিয়েছে।’’

গত শনিবার নাজিরগঞ্জ এলাকায় বাড়ির কিছুটা দূরে একটি পুকুর থেকে রুকসানা খাতুন নামে এক কলেজ ছাত্রীর মৃতদেহ উদ্ধার হয়। এগারো দিন নিখোঁজ থাকার পর তাকে মৃত অবস্থায় পুকুরের জলে ভাসতে দেখা যায়। পরিবারের লোকজন খুনের অভিযোগ করলেও কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা এখনও জানাতে পারেনি পুলিশ। যদিও পুলিশ সূত্রে জানানো হয়েছে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই জানা যাবে এটা খুন নাকি অন্য কোনওভাবে মৃত্যু হয়েছে ওই ছাত্রীর। গুরুত্ব দিয়েই তদন্ত করা হচ্ছে।

You might also like