Latest News

নবম-দশম শ্রেণিতে নিয়োগের জন্য ফের কাউন্সিলিং! দিনক্ষণ জানাল কমিশন

দ্য ওয়াল ব্যুরো: নিয়োগের দাবিতে কলকাতার রাজপথে দীর্ঘদিন আন্দোলন করছেন চাকরিপ্রার্থীরা। প্রাথমিক থেকে একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগ (IX-X Teacher Recruitment) নিয়ে উঠেছে দুর্নীতির অভিযোগ। হাইকোর্ট দ্রুত নিয়োগের নির্দেশ দিয়েছে। নবম-দশম শ্রেণির শিক্ষক নিয়োগের জন্য ফের বিজ্ঞপ্তি দিয়েছে স্কুল সার্ভিস কমিশন (SSC)। ওয়েটিং লিস্টে থাকা চাকরিপ্রার্থীদের কাউন্সিলিংয়ের (Counseling) জন্য আগামী ৩১ জানুয়ারি ডাকা হয়েছে।

গত ৬ জানুয়ারি হাইকোর্টের নির্দেশ মতো ২০১৬ সালে নবম-দশম শ্রেণির শিক্ষক নিয়োগের ওয়েটিং লিস্টে থাকা চাকরিপ্রার্থীদের কাউন্সিলিংয়ের জন্য ডাকা হয়েছিল। সেই কাউন্সিলিংয়ে বেশকয়েকজন চাকরিপ্রার্থী অনুপস্থিত ছিলেন। তাই ফের কাউন্সিলিংয়ের জন্য বিজ্ঞপ্তি দিল কমিশন।

কমিশনের তরফ থেকে এদিন যে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে তাতে কাকে কাকে ডাকা হবে ৩১ তারিখ তা সবিস্তারে উল্লেখ করেছে কমিশন। সেদিনের কাউন্সিলিংয়ে ডাক পাওয়া প্রার্থীরা আগামী ২৭ জানুয়ারি থেকে তাঁদের কল লেটার অনলাইনেই ডাউনলোড করতে পারবেন। কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট www.westbengalssc.com থেকে সেই কল লেটার ডাউনলোড করা যাবে।

প্রসঙ্গত, হাইকোর্টের নির্দেশের পরই ওয়েটিং লিস্টে থাকা ৫১ জনকে চাকরি দিয়েছে মধ্যশিক্ষা পর্ষদ। সম্প্রতি তাঁদের হাতে নিয়োগপত্রও তুলে দেওয়া হয়েছে। এদিন বিজ্ঞপ্তিতে কমিশন জানিয়েছে ৩১ তারিখ ১৪জনকে ডাকা হয়েছে কাউন্সিলিং-এর জন্য।

কারা আছেন এই তালিকায়—

Image - নবম-দশম শ্রেণিতে নিয়োগের জন্য ফের কাউন্সিলিং! দিনক্ষণ জানাল কমিশন

সাগরদিঘি উপনির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করল তৃণমূল

You might also like