Latest News

Sri Lanka Vs India: সেঞ্চুরি টেস্টে হল না স্বপ্নপূরণ, দ্বিতীয় ইনিংসের অপেক্ষা

দ্য ওয়াল ব্যুরো

শ্রীলঙ্কার বিরুদ্ধে মোহালিতে (Mohali) প্রথম টেস্টে নেমেছে ভারত (Sri Lanka Vs India)। এই টেস্ট ম্যাচ ঘিরে ক্রিকেট প্রেমীদের মধ্যে উৎসাহ, উদ্দীপনা ছিল তুঙ্গে। বিশেষত, বিরাট কোহলিকে (Virat Kholi) নিয়ে। কারণ, এটি তাঁর শততম টেস্ট (Century test match) ম্যাচ। ভক্তদের কাছে এটাই প্রার্থনা ছিল, বিরাট কী ফিরবে পুরনো ছন্দে?

অবশ্যই ছন্দে ফিরেছেন বিরাট, কিন্তু স্বপ্ন পূরণ হল না। অর্ধশতরান থেকে মাত্র ৫ রান দূরেই থেমে গেল বিরাটের ব্যাট। এম্বুলডেনিয়ার বলে যখন আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছেন, তখন বিরাটের চোখে মুখে হতাশার ছবি। বুক ভেঙে গেল বিরাট ভক্তদের।

টস জিতে প্রথম ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রোহিত শর্মা। বিরাট কোহলি অবসর নেওয়ার পর, অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচ খেলেছেন রোহিত। মায়ঙ্ক আগরওয়ালের সঙ্গে শুরুটা ভালোই করেছিলেন রোহিত। তবে লাহিড়ি কুমারের বলে যখন তিনি ২৯ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফিরছেন, তখন স্টেডিয়াম থেকে উল্লাসের ছবি! কেন্দ্রবিন্দু বিরাট কোহলি।

Sri lanka Vs India

এদিন স্বমেজাজই খেলতে থাকেন বিরাট। হুড়োহুড়ি না করে ধীরে সুস্থে বুঝে ব্যাট চালাচ্ছিলেন তিনি। হনুমান বিহারীকে সঙ্গে নিয়ে রানের গতি বাড়িয়ে দিয়েছিলেন। সবাই ধরেই নিয়েছিল শততম টেস্টে শতরান আসবে ভারতের প্রাক্তন আধিনায়কের ব্যাট থেকে। তবে ৪৫ রানে যখন স্টাম্প উড়ে যায়, সেই শব্দ বাধে ভক্তদের মনে।

লাঞ্চের পর ভারতের স্কোর ৪৮ ওভার শেষে চার উইকেট হারিয়ে ১৮৫। ক্রিজে আছেন ঋসভ পন্থ এবং শ্রেয়স আইয়ার। বিরাট আউট পরেই প্যাভিলিয়নে ফেরেন হনুমান বিহারীও (৫৮)।

মোহালির মাঠে বিরাটের পাশে অনুষ্কা কী করছেন? সমালোচনার ঝড় টুইটারে

You might also like