Latest News

Sourav New House: সৌরভের বাসা বদল, নিজাম প্যালেসের কাছে ৪০ কোটি টাকার বাংলো কিনলেন মহারাজ

দ্য ওয়াল ব্যুরো: মধ্য কলকাতায় নিজাম প্যালেসের কাছে নতুন বাংলো কিনলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav New House)। বেহালার বীরেন রায় রোডের বাড়িতে এতদিন পাকাপাকিভাবে থাকতেন, ওটাই মহারাজের পৈতৃক বাড়ি ছিল। কিন্তু সেই বাড়ির মায়া কাটিয়ে কাজের সুবিধের জন্য তিনি ক্যামাক স্ট্রিটে চলে এলেন। এখনও অবশ্য বাংলোর নেমপ্লেটে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম দেখা যাচ্ছে না, দেখা যাচ্ছে বিনানির নাম।

প্রায় ২৩.৬ কাঠা জমির ওপর এই বাসস্থানের মূল্য প্রায় ৪০ কোটি টাকা। সৌরভের সঙ্গে এই নতুন ঠিকানায় থাকবেন মা নিরুপা দেবী, স্ত্রী ডোনা ও কন্যা সানাও। সমস্ত রকমের সুবিধা রয়েছে এই বিলাসবহুল বাংলোতে। মোট ২৩.৬ কাঠা এলাকাজুড়ে বাড়িটি। প্রতি কাঠার দাম ১.৭ কোটি টাকা। বাইলেনের একেবারে শেষপ্রান্তে হওয়ায় শান্ত পরিবেশ বিরাজ করছে।

সৌরভের নয়া বাসস্থান

নতুন বাসস্থানের বিষয়ে সৌরভ বলেছেন, ‘‘বেহালা থেকে যাতায়াতের একটা সমস্যা ছিল। তাও এতদিন তার মধ্যেও যাতায়াত করেছি, এবার আর পারলাম না।’’ তিনিই একটা সময় বলেছিলেন, বেহালা থেকে খড়দহে আমাকে দাদাগিরির শুটিং করতে যেতে হতো, সেইসময় যদি আমার প্লেন থাকত, ভাল হতো।

ছায়াঘন পরিবেশে দাদার বাড়ি

মহারাজ এদিন আরও জানান, ‘‘আমার নতুন বাড়ি হয়েছে, আমি এটাকে এইভাবেই দেখছি। শহরের মাঝখানে বাড়ি থাকার অনেক সুবিধে, কাজের ক্ষেত্রেও সুবিধে হবে। তবে যে বাড়িতে ৪৮ বছর ছিলাম, সেই বাড়ি থেকে চলে আসা আমার কাছে কঠিন সিদ্ধান্ত ছিল।’’

মধ্য কলকাতার এই বাড়ি যেন অনেকটা বেহালায় তাঁর পৈতৃক বাড়ির আদলেই।

জানা গিয়েছে, সৌরভ বাংলোটি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগড়ি, কেশব দাস বিনানি এবং নিকুঞ্জ দাস বিনানির থেকে। সৌরভ ছোট থেকেই বেহালা চৌরাস্তার বীরেন রায় রোডের বাড়িতেই বড় হয়েছেন। সেখানে জ্ঞাতিদের নিয়েই তিনি থাকতেন। ওই বাড়ি সৌরভের উত্থান-পতনের সঙ্গী, তাঁর সাফল্য-ব্যর্থতার সাক্ষী। সেই ঐতিহাসিক বাড়ি ছেড়ে মধ্য কলকাতায় মহারাজের উঠে আসা তাৎপর্যবাহী সন্দেহ নেই।

তৃতীয় পক্ষের হস্তক্ষেপ, ফুটবল ফেডারেশনকে নির্বাসন দিতে পারে ফিফা

You might also like