Latest News

দেবী শেঠির বিশেষ সম্মান সৌরভকে, বেঙ্গালুরুর হাসপাতালে নতুন বেডের সূচনা করবেন মহারাজ

দ্য ওয়াল ব্যুরো: আইপিএলের মহা নিলাম শনিবার। রবিবারও রয়েছে নিলামের দ্বিতীয় তথা শেষ পর্ব। বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় এদিন সকালেই বেঙ্গালুরু পৌঁছে গিয়েছেন। তিনি দুপুরে গার্ডেনসিটিতে ডাঃ দেবী শেঠির হাসপাতালে যান তাঁর সঙ্গে দেখা করতে। সেইসময় নানা কথাবার্তায় তিনি রুটিন চেকআপও সেরে নিয়েছেন।

সৌরভ হাসপাতালে, এই খবর দাবানলের মতো ছড়িয়ে পড়ে। বিভিন্ন সর্বভারতীয় সংবাদমাধ্যমে লেখা হতে থাকে, সৌরভ আচমকা অসুস্থ হয়ে বেঙ্গালুরুর হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু এই খবর যে সঠিক নয়, সেটি দ্য ওয়াল-কে বেঙ্গালুরু থেকে জানিয়েছেন স্বয়ং সৌরভ। তিনি এদিন রাতে বলেন, ‘‘এটি একেবারেই ভুল খবর। আমি সুস্থই রয়েছি, এবং হোটেলে রয়েছি। কাল শনিবার আইপিএলের নিলাম। বাকি কর্তাদের সঙ্গে কথা বলছি। এরকমভাবে ক্রস চেক না করে খবর লেখা ঠিক নয়।’’

আইপিএলের নিলামের আগে খোদ প্রেসিডেন্ট অসুস্থ হয়ে গিয়েছেন, এটিকে নানাভাবে সাজিয়ে খবর করতে থাকে দেশের নামী সংবাদমাধ্যম। কিন্তু সৌরভই এই খবর উড়িয়ে দিয়েছেন। তিনি বরং বলেছেন, ‘‘আমি ডাঃ শেঠির প্রতি কৃতজ্ঞ, বেঙ্গালুরুতে এসে ওঁর সঙ্গে দেখা করতেই আমি হাসপাতালে গিয়েছিলাম। উনি আমাকে ১৪ ফেব্রুয়ারি ওঁর হাসপাতালের আইসিইউ ১০০টি বেডের উদ্বোধন করতে বলেছেন। এটি আমার কাছে বিশেষ সম্মানের।’’

প্রসঙ্গত ২০২১ সালের জানুয়ারি মাসে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সৌরভ। এমন কী সে সময়ে সৌরভের হার্টে স্টেন বসাতে হয়েছিল। তার পর অবশ্য দ্রুত সুস্থ হয়ে উঠেছিলেন। সে ভাবে সমস্যাও ছিল না। কিন্তু গত বছর ডিসেম্বরের শেষের দিকে করোনা আক্রান্ত হয়ে ফের হাসপাতালে ভর্তি হতে হয়েছিল বিসিসিআই প্রেসিডেন্টকে।

সৌরভের হৃদযন্ত্রের সমস্যার সময় বেঙ্গালুরু থেকে দেবী শেঠির নিজের দলবল নিয়ে কলকাতায় গিয়েছিলেন। সেই কৃতজ্ঞতাস্বরূপ সৌরভও তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছেন।

You might also like