Latest News

বোর্ডে সৌরভের থাকা নিয়ে জল্পনা, প্রেসিডেন্ট পদে উঠে আসছে কপিলের সতীর্থের নাম

দ্য ওয়াল ব্যুরো: বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) পদে কি ফের সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) লড়াই করবেন? সুপ্রিম কোর্টের নির্দেশে আরও তিনবছর প্রেসিডেন্ট পদে থাকতে পারবেন সৌরভ। কিন্তু তিনি কি আর থাকবেন? এই নিয়ে জল্পনা চলছেই। তবে সংবাদমাধ্যম সূত্রে খবর, তিনি হয়তো আর এই পদের জন্য লড়াই করবেন না। এখন প্রশ্ন সৌরভ সরে গেলে কে হবেন পরবর্তী প্রেসিডেন্ট?

বর্তমানে বোর্ড সচিব জয় শাহের নাম প্রেসিডেন্ট হিসেবে উঠে আসতে পারে। কিন্তু এক সংবাদমাধ্যম সূত্রে দাবি করা হচ্ছে, জয় নন, পরবর্তী প্রেসিডেন্ট হতে পারেন ভারতের প্রাক্তন বিশ্বকাপজয়ী এক ক্রিকেটার। কে তিনি? ‘৮৩ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের সদস্য রজার বিনি (Roger Binny) হতে পারেন বোর্ড প্রেসিডেন্ট।

আরও খবর, বৃহস্পতিবার বিসিসিআইয়ের শীর্ষ কর্তারা এক বৈঠকে বসেন। সেই বৈঠকে ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, জয় শাহ, বোর্ডের সহ সভাপতি রাজীব শুক্লা, কোষাধ্যক্ষ অরুণ ধূমল সহ আরও কয়েকজন। সেই বৈঠকেই ঠিক হয় সৌরভ দ্বিতীয়বারের জন্য আর প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে থাকবেন না।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের যে আর প্রেসিডেন্ট হওয়ার ইচ্ছে নেই, সেই কথা ‘দ্য ওয়াল’-এ আগেই লেখা হয়েছিল। কিন্তু, বৃহস্পতিবারের বৈঠকে স্থির হয় জয় শাহ নাকি প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে থাকবেন না। তিনি সচিবই থাকবেন। ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচনের দামামা বেজে গেছে।

আগামী ১৮ অক্টোবর হবে নির্বাচন। ১২ অক্টোবরের মধ্যে মনোনয়ন জমা দিতে হবে প্রার্থীদের। সেখানেই সকলের নজর থাকবে প্রেসিডেন্ট ও সচিব পদে কারা লড়াই করছেন। সূত্রের খবর কর্নাটক ক্রিকেট বোর্ড রজার বিনির নাম পরবর্তী সভাপতি হিসেবে প্রস্তাব করতে চলেছে। এমনকি এই লড়াইয়ে তিনিই যে অনেকটা এগিয়ে থাকবেন তা বলাই বাহুল্য।

ট্র্যাজিক হিরোই থাকলেন স্যামসন, তীরে এসে তরী ডুবল ধাওয়ানের ভারতের

You might also like