Latest News

Sourav Ganguly: অমিত শাহের নিমন্ত্রন সৌরভকে, আমেদাবাদ ফাইনালে জয়ের বাড়িতে নৈশভোজ সারবেন মহারাজ

দ্য ওয়াল ব্যুরো: কলকাতায় শাহি-ভোজের পালটা এবার দেখা যাবে আমেদাবাদে। আইপিএল ফাইনালে (IPL Final) বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) হাজির থাকবেন নরেন্দ্র মোদী স্টেডিয়ামে।

রথ দেখা কলা বেচা, দুটিই হয়ে যাবে সেইসময়। সৌরভকে তার আগে নিজেদের বাড়িতে নিমন্ত্রণ করলেন কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ। তিনি চান মহারাজ তাঁদের বাড়িতে নৈশভোজ সারুন। শুধু তাই নয়, অমিত শাহ পুত্র জয় বোর্ড সচিব, তিনিও সৌরভকে তাঁদের বাড়িতে নৈশভোজ করাতে চান।

সৌরভ অবশ্য এখনও ঠিক করে উঠতে পারেননি অমিত শাহের বাসভবনে যাবেন কিনা। কলকাতায় বেহালার বাড়িতে শাহি ভোজ নিয়ে দারুণ আগ্রহ ছিল বঙ্গ রাজনীতিতেও। অনেকেই মনে করেন, রাজ্যসভার সাংসদ হিসেবে সৌরভ ও তাঁর স্ত্রী ডোনার কাছে প্রস্তাব নিয়ে এসেছিলেন তিনি।

Eden IPL: শ্রেয়সদের নিয়ে কোনও আক্ষেপই নেই, ইডেন শুধুই বাটলার, ঋদ্ধিময়

বোর্ডে জয় শাহের সঙ্গে সৌরভের সম্পর্কের সমীকরণ বেশ ভাল। দু’জনে মিলে বোর্ডে বহু যুগান্তকারী সিদ্ধান্ত নিয়েছেন। তাই জয় শাহের শহরে আইপিএল ফাইনাল হতে যাচ্ছে, এমন এক সন্ধিক্ষণে সৌরভকে তিনি নৈশভোজে ডাকবেন, সেটি স্বাভাবিক বিষয়। তবে কেন্দ্রীয় মন্ত্রী নিজে উদ্যোগ নিয়েছেন ওই বিষয়ে, এটাই তাৎপর্যপূর্ণ দিক।

এদিকে, মঙ্গলবার মধ্য কলকাতায় এক অনুষ্ঠানে সৌরভ জানান, তিনি ইস্টবেঙ্গলকে স্পনসর এনে দিতে চান। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে এই বিষয়ে কথা হয়েছে, সেটিও পরিষ্কার করেছেন তিনি। শুধু তাই নয়, ম্যান ইউ যে মালিক হিসেবে ইস্টবেঙ্গল অধিগ্রহণ করতে চায়, সেই বিষয়টিও জানান বোর্ড প্রেসিডেন্ট স্বয়ং।

You might also like