Latest News

বৌমার সঙ্গে ‘পরকীয়া’ শ্বশুরের! সন্দেহের বশে শীতলখুচিতে বাবাকে খুন করল ছেলে

দ্য ওয়াল ব্যুরো, কোচবিহার: স্ত্রীয়ের সঙ্গে বাবার পরকীয়া সম্পর্ক (Extra-Marital Affair) রয়েছে, এমনই সন্দেহ করত ছেলে। সেই সন্দেহেই বাবাকে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে (Son killed Father)। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে শীতলখুচির ৫/১২৬ নম্বর বুথে।

রবিবার সকালে নিজের বাড়ি থেকেই কাজল শীল নামে এক ব্যক্তির দেহ উদ্ধার হয়। তাঁকে খুন করার অভিযোগ উঠেছে ছেলে মিঠুন শীলের বিরুদ্ধে। স্বামীর বিরুদ্ধে খুনের অভিযোগ স্বীকার করে নিয়েছে মৃতের বউমা সুজাতা মণ্ডল।
স্থানীয় সূত্রে জানাগিয়েছে, মালদহ মেয়ে সুজাতার আগেও বিয়ে হয়েছিল। পরে ন’মাস আগে মিঠুনের সঙ্গে দ্বিতীয় বিয়ে করে সুজাতা। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে কাজল শীল বউমার পক্ষ নিতেন। ফলে ছেলে মিঠুনের মনে সন্দেহ দানা বেঁধে ছিল, যে স্ত্রী সুজাতার সঙ্গে বাবা পরকীয়া সম্পর্কে জড়িয়েছে। শনিবার এবিষয়ে গ্রামে সালিশি সভাও হয়েছিল।

তৃণমূল অঞ্চল সভাপতিকে লক্ষ্য করে চলল গুলি! উত্তেজনা দিনহাটায়

সুজাতা জানিয়েছে, মিঠুন ভোর ৩টে নাগাদ উঠে পড়েছিল। সেই সময়ই এমন কাণ্ড ঘটিয়েছে। তবে কীভাবে সে শ্বশুরকে খুন করল, সেটা তার জানা নেই।

ঘটনার খবর পেতেই পুলিশ ওই এলাকায় গিয়ে মৃতদেহ উদ্ধার করে। অভিযুক্ত ছেলে ও বউমাকে আটক করে থানা নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ চলছে।

You might also like