Latest News

সিমকার্ডহীন মোবাইল দিয়ে মাকে মন্দিরে ফেলে পালাল ছেলে, ফোনের অপেক্ষায় বসে বৃদ্ধা

দ্য ওয়াল ব্যুরো: ৮০ বছরের বৃদ্ধা মাকে (Mother) মন্দিরে (Temple) বসিয়ে রেখে পালিয়ে গেল ছেলে (Son)। সঙ্গে দিয়ে গেল এমন একটি ফোন (Mobile), যাতে সিম কার্ডই (Sim Card) নেই। এদিকে ছেলের ফোন আসার প্রতীক্ষায় সেই অকেজো মোবাইল নিয়েই ঘণ্টার পর ঘণ্টা বসে রয়েছেন বৃদ্ধা।

ঘটনাটি ঘটেছে বুধবার কর্ণাটকের কোপ্পাল জেলায়। বৃদ্ধা জানিয়েছেন, তাঁর নাম খাসিম বাই। তিনি নিজেকে উজ্জয়িনীর বাসিন্দা বলে দাবি করেছেন। যদিও পরিবারের বিষয়ে আর কোনো তথ্য দিতে পারেননি বৃদ্ধা।

পুলিশ জানিয়েছে, ওই বৃদ্ধাকে তাঁর ছেলে হুলিগী গ্রামের বিখ্যাত হুলিগেম্মা মন্দিরে ফেলে রেখে পালিয়ে যায়। মাকে সে একটি মোবাইল দিয়ে বলে যায়, তার ফোনের জন্য অপেক্ষা করতে। একটি কাগজে নাকি নিজের মোবাইল নম্বর লিখে মাকে দিয়ে যায় সে। ছেলের কথা সত্যি বলে ধরে নিয়ে সেই কাগজ নিয়ে ফোন আসার অপেক্ষা করে বসেছিলেন বৃদ্ধা।

মন্দিরে পুজো দিতে আসা অন্যান্য পুণ্যার্থীদের চোখে পড়ে বৃদ্ধাকে। তাঁরাই তাঁকে খাবার এবং গায়ে দেওয়ার জন্য একটি চাদর দেয়। তাঁরাই খেয়াল করে দেখেন, যে কাগজে নিজের মোবাইল নাম্বার লিখে দিয়ে গেছে বলে চলে গিয়েছিল বৃদ্ধার ছেলে, সেই কাগজটি আসলে ফাঁকা, তাঁর মোবাইলটিতেও সিম নেই। এরপর তাঁরাই পুলিশের সাহায্য নিয়ে সিনিয়র সিটিজেন হেল্প লাইনে ফোন করেন।

ন্যাশনাল সিনিয়র সিটিজেন হেল্প লাইনের জোনাল অফিসার মুত্তান্না গুদনেপ্পানাভার তাঁর কর্মীদের নিয়ে হাজির হন ঘটনাস্থলে। তাঁরা ওই বৃদ্ধাকে একটি হোমে নিয়ে গেছেন বলে জানা গেছে।

বিশেষভাবে সক্ষম নাবালিকা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, গলায় দড়ি দিয়ে আত্মঘাতী শিক্ষক

You might also like