Latest News

শ্রীজাত-মিথিলার মধ্যে চলছেটা কী! সৃজিত বললেন, ‘দূর্বা জানে?’

দ্য ওয়াল ব্যুরো: কবি শ্রীজাত আর টলিউডের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রীর মধ্যে চলছেটা কী! দিন দিন তাঁদের মধ্যেকার রসায়ন জমে উঠছে। তাতে তাল দিচ্ছেন সৃজিত নিজেও! মঙ্গলবার শিমু হত্যাকাণ্ড নিয়ে যখন সারা বাংলাদেশ তোলপাড়, তখন ফেসবুকের দেওয়ালে আবারও খুনসুটিতে মেতে উঠলেন শ্রীজাত আর মিথিলা। তা দেখেশুনে সৃজিত বলে উঠলেন, ‘দূর্বা জানে?’

শ্রীজাত বন্দ্যোপাধ্যায় কিছুদিন আগেও ফেসবুকে এমন খুনসুটি করেছিলেন। পোস্ট করেছিলেন তাঁর এবং সৃজিতের ‘বউ বদলের’ ছবি। সে ছবিতে দেখা গিয়েছিল শ্রীজাতর স্ত্রী দূর্বা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। আর মিথিলার দিকে একদৃষ্টে চেয়ে আছেন শ্রীজাত।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি নিয়ে কম চর্চা হয়নি। এবার ফের ফেসবুকের দেওয়ালে ধরা পড়ল তাঁদের সেই খুনসুটি। মিথিলার ছবির নীচে ইঙ্গিতপূর্ণ কমেন্ট করলেন শ্রীজাত।

এদিন দুপুরে শাড়ি পরে একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন মিথিলা। বাদামি রঙা সেই শাড়ির সঙ্গে খোলা চুল আর লাল লিপস্টিক, এটুকুই প্রসাধন সৃজিত ঘরণীর। শাড়ির সাজে বরাবরের মতোই অপূর্ব দেখাচ্ছে মিথিলাকে। এই ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছে, ‘শাড়ি পরলে সুন্দর লাগে, কিন্তু ছবি তোলার লোক নাই তাই…’

মিথিলার এই পোস্টের নীচেই কমেন্ট করেছেন শ্রীজাত। কাতর আর্তির সুরে তিনি বলেছেন, একখান ফোন দিবা না আমারে? সঙ্গে সঙ্গে জবাব দিয়েছেন মিথিলাও। লিখেছেন, দিতাম, তারপর ভাবলাম পাছে লোকে কিছু বলে! শ্রীজাত এর জবাবে পাল্টা প্রশ্ন করেন, স্টেটাস দিয়া ফোন করতা বুঝি?

এরপরই কথোপকথনে এনট্রি নেন সৃজিত। তিনি শ্রীজাতকে বলেন, দূর্বা জানে?

দূর্বা অর্থাৎ শ্রীজাতর স্ত্রীকে অবশ্য এই খুনসুটিতে অংশ নিতে দেখা যায়নি। সৃজিতকে শ্রীজাত জানান, ফোন আবিষ্কার হয়ে গেছে সেটা দূর্বা ‘বোধহয় জানে’।

কিন্তু সৃজিত বলেন, ফণিমনসা কালসাপ ইত্যাদির কথা দূর্বা জানেন কিনা তিনি সে কথাই জানতে চেয়েছেন। তার জবাবে কবি উত্তর দেন, ফোনেটিক্স নিয়েই তাঁর কাজ।

তাঁদের এই কথোপকথন দেখে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হয়েছে নতুন করে। নিঃসন্দেহে মজার ছলেই এমনটা করেছেন শ্রীজাত। সৃজিত আর মিথিলাও মজা করেই তার উত্তর দিয়েছেন। গোটা বিষয়টা মজার ছলেই দেখছেন নেট নাগরিকরাও।

You might also like