Latest News

বিমানটাই নাকি নকল, সিগারেট হাতে নিছক ‘শ্যুট’ করছিলেন ববি! বিপাকে পড়ে দাবি টিকটকারের

দ্য ওয়াল ব্যুরো: বিমানের (Plane) ভিতর তাঁর সিগারেট (Cigarette) খাওয়ার ভিডিও ভাইরাল হয়েছিল আগেই। তার জেরেই বেজায় বিপাকে পড়েছেন টিকটকার ববি ওরফে বলবিন্দর কাটারিয়া (Bobby Kataria)। ঘটনা চোখে পড়তেই তদন্তের নির্দেশ দিয়েছিলেন অসামরিক বিমান পরিবহন মন্ত্রীর জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। এতকিছুর পর ববির দাবি, ঘটনাটি পুরোটাই নাকি সাজানো। একটি নকল বিমানে (Dummy plane) এই ঘটনা শ্যুট করেছিলেন তিনি।

Image - বিমানটাই নাকি নকল, সিগারেট হাতে নিছক 'শ্যুট' করছিলেন ববি! বিপাকে পড়ে দাবি টিকটকারের

তাঁর দাবি, ‘যে ভিডিওতে আমাকে বিমানের ভেতর ধূমপান করতে দেখা যাচ্ছে, সেই বিমানটি নকল। এটা আমার দুবাইয়ের শ্যুটিং-এর একটা অংশ। বিমানের ভেতর লাইটার নিয়ে ঢোকার অনুমতি নেই।’

যদিও, তাঁর এই দাবি বিমান সংস্থার বক্তব্যের সঙ্গে মেলে না। বিমান সংস্থাটি নিশ্চিত করেছিল, এই বছরের জানুয়ারি মাসে তাদেরই একটি বিমানে এই কাণ্ড ঘটিয়েছিলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ববি কাটারিয়া। বিমানের ভিতর নিশ্চিন্তে শুয়ে তাঁর সিগারেটে সুখটান দেওয়ার ভিডিও আচমকাই ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। তারপরেই অসামরিক বিমান পরিবহন মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নজরে আসে বিষয়টি। গতকাল তিনি স্পষ্ট জানিয়ে দেন এই ধরনের ব্যবহার কোনওভাবেই বরদাস্ত করা হবে না। ঘটনায় তদন্তের নির্দেশ দেন তিনি।

বিমান সংস্থাটির মুখপাত্র জানিয়েছিলেন, তদন্তে জানা গেছে চলতি বছরের ২০ জানুয়ারি দুবাই থেকে দিল্লিগামী একটি বিমানে এই কাণ্ড ঘটেছিল। বিমানেরই কোনও যাত্রী ঘটনাটির ভিডিও রেকর্ড করে ছড়িয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। তারপর বিমান সংস্থাটির চোখে পড়ে এই ভিডিও। এই ঘটনার জেরে ওই যাত্রীকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত তাদের বিমানে ওঠার উপর নিষেধাজ্ঞা জারি করে সংস্থাটি।

প্রসঙ্গত ১৯৩৭ সালের বিমান পরিষেবা আইন অনুযায়ী বিমানের মধ্যে ধূমপান করা নিষিদ্ধ। কেউ সিগারেট নিয়ে বিমানে উঠতে গেলে চেকিংয়ের সময়ই আটকে দেওয়া হয় তাঁকে। সেখানে এত বিধি-নিষেধ পেরিয়েও কীভাবে বিমানে উঠে পায়ের উপর পা তুলে সিগারেট টানলেন ববি, উঠছে সেই প্রশ্ন।

বিমানে সিগারেট খাচ্ছেন যুবক! ভিডিও ভাইরাল, তদন্তের নির্দেশ দিলেন সিন্ধিয়া

You might also like