Latest News

টি ২০ সিরিজে ফিরলেন নেতা রোহিত, স্যামসন এলেন রাহুলের বদলে

দ্য ওয়াল ব্যুরো: ক্যারিবিয়ান সফরে টোয়েন্টি ২০ সিরিজে ফিরছেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। তিনি ওয়ান ডে সিরিজে ছিলেন না, তাঁর বদলে দলের নেতা ছিলেন শিখর ধাওয়ান। তিনি তিনটি ম্যাচেই জিতে ইতিহাস গড়েছেন।

ওয়ান ডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ দল। এবার পাঁচ ম্যাচের টি ২০ সিরিজে আবারও নয়া উদ্যমে নামবেন ভারতীয় তারকারা। কেএল রাহুলের বদলে দলে এসেছেন সঞ্জু স্যামসন।  

এর আগে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছিলেন তিনি। ৭৭ রান করেছিলেন ভারতীয় উইকেটকিপার-ব্যাটার। ভারতীয় দলে ঈশান কিশান, দীনেশ কার্তিক, ঋষভরা থাকায় স্যামসনের স্থান পাওয়া কঠিনই ছিল। তিনি খেললে ব্যাটসম্যান হিসেবেই দলে আসবেন।

মোহনবাগান লেনে উড়ছে ইস্টবেঙ্গল পতাকা! অমর একাদশের অনেকেই যে ছিলেন ওপার বাংলার

টি ২০ সিরিজে রোহিত ফিরছেন দলনেতা হিসেবে। পাশাপাশি ঋষভ পন্থ, সূর্যকুমার যাদব, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ডিয়াও ফিরেছেন। বিশ্বকাপের আগে এই সিরিজের দিকে তাকিয়ে রয়েছেন নির্বাচকরাও। সবাই নিজেদের সেরাটা দেওয়ার জন্য মাঠে নামবেন। শুক্রবারই সিরিজের প্রথম ম্যাচ। তারপর জিম্বাবোয়ে সফর রয়েছে, সেই সিরিজে ফিরতে পারেন রাহুল। সিরিজের প্রথম ম্যাচে রোহিত ওপেন করবেন ঈশান কিশানকে জুটি বেঁধে।

তার মধ্যেই শিখর ধাওয়ানকে নিয়ে বড় প্রতিক্রিয়া দিয়েছেন ভারতীয় দলের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা। তিনি বলেছিলেন যে ২০২৩ বিশ্বকাপে ধাওয়ানের ভারতীয় দলে সুযোগ পাওয়া উচিত। রোহিত শর্মা তাঁর এই মন্তব্যে মজার প্রতিক্রিয়া দিলেন। তিনি বরং রসিকতা করে জানিয়েছেন, এখন কী আবার প্রজ্ঞান ধারাভাষ্য দিচ্ছে নাকি!

You might also like