Latest News

Siddharth Malhotra Kiara Advani: আলিয়ার বিয়ের পরেই প্রেম ভাঙল সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডে গেল গেল রব

দ্য ওয়াল ব্যুরো: মহা ধুমধামে বিয়ে সেরেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট। পাঁচ বছরের প্রেমের পর সম্পর্ককে পরিণতি দিয়েছেন তাঁরা। বলিউড পেয়েছে নতুন তারকা দম্পতি। কিন্তু সেই বিয়ের রেশ কাটতে না কাটতে দুঃসংবাদ আছড়ে পড়ল বি-টাউনে। প্রেম ভাঙল সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদবানির (Siddharth Malhotra Kiara Advani)।

যদিও ব্রেক আপের খবর নিয়ে সিদ্ধার্থ বা কিয়ারা (Siddharth Malhotra Kiara Advani) কেউই এখনও মুখ খোলেননি। তবে ‘শেরশাহ’ জুটির প্রেম ভেঙে যাওয়ার গুঞ্জনে শুক্রবার রাত থেকে কার্যত তোলপাড় বলিউড। সিদ্ধার্থের একটি ঘনিষ্ঠ সূত্র থেকেই নাকি এই খবর জানা গিয়েছে। খবর শুনে মন খারাপ হয়ে গেছে ভক্তদের।

আরও পড়ুন: ফৈজের কবিতা বাদ, বাদ ইতিহাসের বিশেষ অধ্যায়ও! নয়া পাঠ্যক্রম নিয়ে বিস্তর অভিযোগ সিবিএসই-র বিরুদ্ধে

সিদ্ধার্থ মালহোত্রা এর আগে বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করেছেন আলিয়া ভাটের সঙ্গে। শোনা যায় ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির পর থেকেই সম্পর্ক জমাট বেঁধেছিল তাঁদের মধ্যে। তবে একটা সময় বিচ্ছেদ আসে। আলিয়া-সিদ্ধার্থের প্রেম ভেঙে যায়। এরপরেই রণবীর কাপুরের ঘনিষ্ঠ হন মহেশ ভাটের মেয়ে।

কিছুদিন আগেই আলিয়া-রণবীর বিয়ে করেছেন। তার পরপরই সিদ্ধার্থের সঙ্গে কিয়ারার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। তাঁদের প্রেম ফুরিয়ে গেছে (Siddharth Malhotra Kiara Advani)। ওঁরা আর একে অপরের সঙ্গে দেখাই করেন না। কেন এই ব্রেক আপ হল তার কারণ একমাত্র ওই দুজনেই জানেন। তবে বিচ্ছেদের এই খবরটা নিঃসন্দেহে মন ভেঙে যাওয়ার মতো।’

এই খবর সামনে আসার পর থেকেই শোরগোল শুরু হয়েছে। প্রাক্তন প্রেমিকার ধুমধাম করে বিয়ে হয়ে গেল, তার পরেই কি বিচ্ছেদের পথ বেছে নিলেন সিদ্ধার্থ, কিয়ারা? তাঁদের জুটি নিয়ে বলিউডে চর্চার শেষ ছিল না। অনেকদিন ধরেই একসঙ্গে ছিলেন দুজন। এমনকি তাঁদের বিয়ের কথাবার্তাও চলছিল। কিছুদিন আগে সিদ্ধার্থ কিয়ারাকে নিজের বাবা-মায়ের সঙ্গে দেখা করতেও নিয়ে গিয়েছিলেন। হঠাৎ এই বিচ্ছেদ তাই মেনে নিতে পারছেন না ভক্তরা।

প্রেম নিয়ে কোনওদিন প্রকাশ্যে মুখ খোলেননি সিদ্ধার্থ বা কিয়ারা কেউই। বিচ্ছেদের গুঞ্জনেও দুজনের মুখেই কুলুপ। তবে ‘ডাল মে কুছ তো কালা হ্যায়’, বুঝতে বাকি নেই কারও।

You might also like