Latest News

ইমরানদের হারালেন আখতার! বায়োপিক আসছে রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের

দ্য ওয়াল ব্যুরো: পাকিস্তান ক্রিকেটে শোয়েব আখতার (Shoaib Akhtar) এক ইতিহাস গড়তে চলেছেন। তিনিই প্রথম পাক ক্রিকেটার, যাঁর নামে বায়োপিক হচ্ছে। পাকিস্তান ক্রিকেটের চরিত্রের শেষ নেই। ইমরান খান থেকে জাভেদ মিয়াঁদাদ, কিংবা আবদুল কাদির থেকে ওয়াসিম আক্রাম, এত চরিত্রের মধ্যে শোয়েবের জীবন নিয়ে সিনেমা হচ্ছে।

এই খবর বিধ্বংসী প্রাক্তন পাক পেসার নিজেই দিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে ৪৪৪টি উইকেটের মালিক একটি ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি রেললাইন ধরে ছুটছেন তিনি।

নামিবিয়ায় খেলতে যাবে বাংলা, অভিমন্যুদের সামনে লাহোরের দল

টুইটে শোয়েব লিখেছেন, ‘‘সুন্দর এক যাত্রা শুরু করতে চলেছি। আমার বায়োপিক ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস-রানিং এগেনস্ট দ্য অডস‘ বাজারে আসছে। এর আগে এমন অভিজ্ঞতা হয়নি কারোর। এই প্রথমবার কোনও পাকিস্তানি ক্রিকেটারের জীবন নিয়ে সিনেমা তৈরি হচ্ছে।’’

 তিনি নিজেই একটি ক্যাপশনে লিখেছেন, আপনাদের ব্যক্তিগত শোয়েব আখতার। তার মানে ওই সিনেমায় যে মালমশলা ভালই মজুত থাকবে, সেটিও জানিয়েছেন পাক পেসার।

২০২৩ সালের ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শোয়েবের বায়োপিক। ছবিটি নির্মান করেছেন দুবাইবাসী মহম্মদ ফারাজ কাইজার। তবে শোয়েবের ভূমিকায় কে অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। ছবির ঘোষণা হওয়ার পরেই ভক্তরা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন শোয়েবকে। পাক তারকাদের নিয়ে আরও অনেক বায়োপিক আসুক, তাতে আগামী প্রজন্ম আরও উৎসাহিত হবে।

You might also like