Latest News

রাজের কাজের খোঁজ রাখতেন না শিল্পা, জানালেন, নিজের কাজে ব্যস্ত ছিলেন

দ্য ওয়াল ব্যুরো: পর্ণ কাণ্ডে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। তাঁক নিয়ে বি-টাউনে জলঘোলা এখনও জারি রয়েছে। এরই মধ্যে রাজের বাড়ি ছেড়ে সন্তানদের হাত ধরে বেরিয়ে গেছেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। রাজ কুন্দ্রাকে নিয়ে পুলিশের জেরার মুখে শিল্পা কী বলেছেন, তা এবার সামনে এল।

বেহাল আফগান অর্থনীতি, আন্তর্জাতিক আর্থিক সহায়তা বন্ধ, বেতন নেই তালিবান যোদ্ধাদের!

মুম্বই পুলিশকে শিল্পা জানিয়েছেন, নিজের কাজ নিয়ে এতই ব্যস্ত থাকতেন তিনি যে স্বামী কী করছেন, তাঁর কোন কাজের পিছনে কী মতলব তার খবর শিল্পার কাছে থাকত না। কিছুই তিনি জানতে পারেননি নিজের স্বামীর পর্ণ ব্যবসা সম্বন্ধে। এদিন রাজ কুন্দ্রা মামলায় চার্জশিট পেশ করেছে মুম্বই পুলিশ। ১৪০০ পাতার সেই চার্জশিটে শিল্পার বয়ান রয়েছে। সেখান থেকেই জানা গিয়েছে বলিউড অভিনেত্রী স্বামীর কীর্তি নিয়ে কী বলেছেন পুলিশকে।

চার্জশিট রাজ কুন্দ্রার শ্যালকের নামও রয়েছে। ভিয়ান ইন্ডাস্ট্রির মুম্বইয়ের অফিসকে পর্ণোগ্রাফির শ্যুটিংয়ের জন্য কাজে লাগাতেন রাজ, অভিযোগ তেমনটাই। তবে বিতর্কিত ‘হটশট’ আর ‘বলিফ্লেম’-এর মতো অ্যাপ নিয়েও কিছুই জানতেন না বলে পুলিশকে জানিয়েছেন শিল্পা। এদিন পুলিশকে বয়ান দেওয়ার পর বৈষ্ণোদেবী মন্দিরে পুজো দিতেও যান তিনি।

রাজ কুন্দ্রা অবশ্য আদালতে দাবি করেছিলেন, তাঁর শ্যুট করা ছবিগুলিকে অ্যাডাল্ট বললেও পর্ণ আখ্যা দেওয়া উচিত নয়। আজ সেই মামলায় চার্জশিট পেশ করল মুম্বই পুলিশ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like