Latest News

বলিউডে শিলাজিৎ, এবার নেটফ্লিক্সের পর্দা কাঁপাতে তৈরি বাংলা গানের ‘অ্যান্টিসোশ্যাল’

দ্য ওয়াল ব্যুরো: শিলাজিৎ-ভক্তদের জন্য সুখবর। খুব শিগগিরই বলিউডে (Bollywood) পা রাখতে চলেছেন তিনি। তবে গায়ক নন, অভিনেতা হিসেবেই বলিউডে হাতেখড়ি হচ্ছে শিলাজিৎ মজুমদারের। নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। শুরু হয়ে গেছে ছবির শ্যুটিংও।

সম্প্রীতি নষ্টের ঘটনায় হাসিনা সরকারকে ব্যবস্থা নিতে বললেন এই বাংলার বিশিষ্টজনেরা

কোন ছবি? আগামী দিনে নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘খুফিয়া’ নামের একটি স্পাই সিরিজ। সেখানেই গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে শিলাজিৎকে। যদিও এটি পার্শ্বচরিত্র, তবে বলিউডে প্রিয় তারকার অভিষেক দেখতে মুখিয়ে আছেন শিলা-ভক্তরা।

জানা গেছে, ‘খুফিয়া’ সিরিজের পরিচালনায় থাকবেন বিশাল ভরদ্বাজ। এছাড়া এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে আলি ফজল, আশিস বিদ্যার্থী এবং টাবুকেও। ছবির টিজার ইউটিউবে আলোড়ন তুলেছে ইতিমধ্যেই। মাত্র কয়েক মিনিটের টিজারেই আঁচ পাওয়া গেছে টানটান রহস্য আর জমজমাট প্লটের। তবে টিজারে শিলাজিৎকে দেখা যায়নি।

সূত্রের খবর, ২ অক্টোবর থেকে ‘খুফিয়া’র শ্যুটিং শুরু হয়েছে। এই ছবির শ্যুটিংয়ের জন্যেই রবিবার দিল্লি গিয়েছেন শিলাজিৎ। তবে ছবি বা বলিউড অভিষেক, কোনও কিছু নিয়েই এখনও খোলসা করে কিছু বলতে চাননি টলি-তারকা। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় শিলাজিৎ। যথারীতি সেখানে কেবল ছবি পোস্ট করে জানিয়েছেন তাঁর ‘দিল্লি চলো’-র কথা।

বিশাল ভরদ্বাজ পরিচালিত ‘খুফিয়া’ বাস্তবে অমর ভূষণের ‘এস্কেপ টু নো-হোয়ার’ নামক জমজমাট স্পাই থ্রিলারের অনুসরণেই তৈরি হচ্ছে। ছবি নিয়ে শিলাজিৎ নিজে ধোঁয়াশা জিইয়ে রাখলেও, দর্শকদের মধ্যে যে তা নিয়ে উত্তেজনার পারদ এখন থেকেই ঊর্ধ্বমুখী তা আর বলার অপেক্ষা রাখে না।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like