Latest News

Shantipur: মাথা ফাটিয়ে দিয়েছে ছেলে! নিস্তার চেয়ে পুলিশের দ্বারস্থ মা

দ্য ওয়াল ব্যুরো

জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবৎ মা-ছেলের মধ্যে অশান্তি লেগেই ছিল। এ ঘটনা শান্তিপুর (Shantipur) থানার বাথানগাছি পাবনা পাড়ার ঘোষ পরিবারে নতুন নয়। বছর খানেক আগেই এই অশান্তির জেরে আত্মহত্যা করেন ঘোষ পরিবারের কর্তা। তাতেও শান্তি মেলেনি ছেলের। মা-বোনদের সঙ্গে নিত্য অশান্তি লাগিয়েই রাখত সে। এবার ছেলের (Son) বিরুদ্ধেই মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তুলে থানায় গেলেন মা (Mother)!

পুলিশের কাছে মাথায় ব্যান্ডেজ পরিহিত মহিলার কাতর অনুরোধ, একমাত্র ছেলের হাত থেকে নিস্তার দেওয়ার ব্যবস্থা করার। পুলিশের কথা মতোই থানায় ছেলের নামে লিখিত অভিযোগ দায়ের করেন দীপালি ঘোষ।

অভিযোগ, আঠেরো বছর বয়স হতে না হতেই সেই ছেলে বেপরোয়া হয়ে উঠে তছনছ করছে সংসার। মা এবং দুই দিদি বোনের গায়ে যখন তখন হাত তুলছে, তাঁদের জমিজমা সব কেড়ে নিতে চাইছে, শেষে মেরে মাথা অবধি ফাটিয়ে দিয়েছে মায়ের।

মাকে সঙ্গে নিয়ে থানায় এসেছিলেন প্রিয়া ঘোষ। তাঁর গায়েও যখন তখন হাত তোলে ভাই সুকেশ ঘোষের বলে অভিযোগ, বোনের। মা ও বোন বাথানগাছিতে থাকলেও ছেলে বিয়ে করে থাকে অন্যত্র। তবুও ছেলের হাত থেকে নিস্তার নেই।

দুই মেয়েকে নিয়ে চরম দৈন্য আর দারিদ্র্যে দিন কাটছে মায়ের। সুকেশের হাত থেকে পরিত্রাণ চান ওঁরা। তাই এবার ছেলের বিরুদ্ধে অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হলেন।

রেজিস্ট্রেশন অ্যানাস্থেসিস্টের, চিকিৎসা চলছে চর্মরোগের! কলকাতায় ধৃত দুই

You might also like