Latest News

মক্কায় কিং খানের উমরাহ পালন, সাদা কাপড়ে অন্য লুকে শাহরুখ

দ্য ওয়াল ব্যুরো: ‘ডাঙ্কি’ ছবির শ্যুটিংয়ের জন্য সৌদি আরবে (Saudi Arabia) গিয়েছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে সেই কথা জানিয়েছিলেন তিনি। আর এবার ছবির শ্যুটিং শেষ করেই মক্কায় (Mecca) উমরাহ (Umrah) পালন করতে দেখা গেল কিং খানকে। বৃহস্পতিবার সন্ধেবেলায় বেশ কয়েকটি ছবি-ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরতে শুরু করে। যেখানে গায়ে সাদা কাপড় জড়িয়ে দেখা গিয়েছে বলিউড বাদশাকে।

দিনকয়েক আগেই ‘ডাঙ্কি’র শ্যুটিংয়ের জন্য সৌদি আরবে পৌঁছেছেন শাহরুখ। সেখানে ছবির কাজে নানারকম সাহায্যের জন্য সৌদি আরবের সংস্কৃতি ও চলচ্চিত্র মন্ত্রণালয়কে ধন্যবাদও জানান তিনি। সূত্রের খবর, ছবির কাজ চলাকালীনই মক্কায় যাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছিলেন শাহরুখ। অবশেষে বৃহস্পতিবার তাঁর ইচ্ছাপূরণ হল।

সৌদি আরবের এক সাংবাদিক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কিং খানের উমরাহ পালনের খবর প্রথম প্রকাশ করেন। একটি ভিডিওতে দেখা গেছে যে, সাদা কাপড় গায়ে জড়িয়ে শাহরুখ খান। আর তাঁকে ঘিরে রয়েছেন বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী। কিং খানের নিরাপত্তা নিয়ে কোনওরকম আপোষ করতে চায়নি সৌদি প্রশাসন। তাই অভিনেতার নিজস্ব নিরাপত্তারক্ষীরা ছাড়াও মক্কায় আলাদা করে তাঁর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল বলে খবর।

আগামী বছরের শুরুতেই মুক্তি পাবে ‘পাঠান’। এই ছবির মাধ্যমেই চার বছর পর নায়করূপে বড়পর্দায় ফিরছেন ‘বাদশা’। এরপর একই বছরের মাঝামাঝি সময়ে বেরোবে ‘জওয়ান’ এবং একদম শেষে ডিসেম্বরে মুক্তি পাবে ‘ডাঙ্কি’। উমরাহ পালন করে আল্লাহ-র কাছে সেই ছবিগুলির সাফল্যের প্রার্থনাও যে এদিন সেরে নিলেন কিং খান, সে কথা বলাই বাহুল্য।

‘চেঙ্গিজ’ অবতারে পর্দায় ফিরছেন জিৎ, জন্মদিনে পাল্টা উপহার ভক্তদের

You might also like