Latest News

ধর্মীয় আচারের নামে তরুণীকে নাবালিকা বয়স থেকে ধর্ষণ! গ্রেফতার মুম্বইয়ের ধর্মগুরু

দ্য ওয়াল ব্যুরো: একাধারে পেশাদার প্রযুক্তিবিদ, অন্যদিকে স্বঘোষিত ধর্মগুরু (self proclaimed godman)। তবে ধর্মগুরুর পরিচয়েই বেশি পরিচিত সে, কারণ এই পরিচয়ের আড়ালেই নাবালিকা (minor) ধর্ষণ (rape) এবং ব্ল্যাকমেলিংয়ের মতো যাবতীয় কুকীর্তি এতদিন ধামাচাপা পড়ে ছিল। সম্প্রতি তার অপকর্মের কথা সামনে আসতেই প্রায় ৬০ বছর বয়সী ধর্মগুরুকে গ্রেফতার (arrested) করেছে পুলিশ।

অভিযুক্তের নাম সুরেশ কুমার রবীন্দ্র নারায়ন অবস্থি। সে মুম্বইয়ের (Mumbai) বাসিন্দা। জানা গেছে, ধর্মীয় আচারের অংশ বলে প্রতারণা করে এক তরুণীকে লাগাতার ধর্ষণ করে আসছিল ওই ব্যক্তি। তরুণী যখন নাবালিকা, তখন থেকেই ধর্মগুরুর বিকৃত লালসার শিকার হয়ে আসছিলেন তিনি। শুধু তাই নয়, তাঁর অশালীন ছবি তুলে রেখেছিল সুরেশ, যা নেট মাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন চলছিল যৌন নির্যাতন।

সম্প্রতি আর সহ্য করতে না পেরে বাড়ির লোককে সবকিছু খুলে বলেন ওই তরুণী। এর পরেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তাঁর পরিবারের লোকজন। নির্যাতিতের বাড়ির লোক জানিয়েছেন, এক পরিচিত মুখ থেকে সুরেশ নামে ওই ধর্মগুরু দৈবশক্তির কথা জানতে পারেন তাঁরা। এরপর তার কাছে গেলে ধর্মীয় আচার অনুষ্ঠানের নাম করে ওই তরুণীকে ধর্ষণ করে সে। ২০১৯ সাল থেকে লাগাতার এই ঘটনা চলে আসছিল বলে ভারসোভা থানার পুলিশকে জানিয়েছেন নির্যাতিতা।

সুরেশের বিরুদ্ধে পকসো আইন ও ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। রবিবার তাকে গ্রেফতার করা হয়েছে।

বোলপুরে আতঙ্ক, বাইক স্টার্ট দিতেই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ, উড়ে গেল চালকের দুই পা

You might also like