Latest News

ড্রাগস ইনস্পেক্টরের বাড়িতে বান্ডিল বান্ডিল নোট! গুনে শেষ করতে পারলেন না আধিকারিকরা

দ্য ওয়াল ব্যুরো: পাটনার (Patna) জনৈক ড্রাগস ইনস্পেকটরের (Drugs Inspector) বাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার। ভিজিল্যান্স ডিপার্টমেন্টের যে আধিকারিকরা ওই ব্যক্তির বাড়িতে তল্লাশি চালিয়েছেন, নোটের বান্ডিল (Cash) গুনতে তাঁদের রীতিমতো নাকানিচোবানি খেতে হয়েছে।

Patna

জানা গেছে, বিহারের পাটনার ওই ড্রাগস ইনস্পেটরের নাম জীতেন্দ্র কুমার। তাঁর সম্পত্তির হিসেব পেতে তাঁর বাড়িতে রেড করেন অফিসাররা। আর একটু তল্লাশি চালাতেই তাঁদের চোখ কপালে ওঠে। অগুন্তি টাকা রাখা ছিল বাড়িতে। সবটা গুনে শেষ করতে মাথার ঘাম পায়ে ফেলতে হয়েছে ওই ভিজিল্যান্স আধিকারিকদের। নোট গুনতে গুনতে একসময় গোটা বিছানা, টেবিল সব ভরে যায়। ১০০ থেকে শুরু করে ২০০০ সবরকমের নোটই ছিল ওই বান্ডিলের মধ্যে।

শুধু নগদ টাকাই নয়, অফিসাররা ওই বাড়িতে এমন অনেক ডকুমেন্ট পেয়েছেন যা জীতেন্দ্র কুমারের আরও সম্পত্তির হদিশ দেয়। বিভিন্ন এলাকায় তাঁর নামে জমি-জায়গা রয়েছে। এছাড়া বাড়ি থেকেই পাওয়া গেছে প্রচুর সোনাদানাও।

বিহারে ভিজিল্যান্স ডিপার্টমেন্ট সম্প্রতি চারটি জায়গায় এমন তল্লাশি চালিয়েছে। জীতেন্দ্র কুমারের বাড়ি থেকে মোট কত টাকা পাওয়া গেল সেই সংখ্যা এখনও জানানো হয়নি।

You might also like