Latest News

Saokat Molla: কয়লাকাণ্ডে এবার সওকত মোল্লাকে ডাকল সিবিআই, আগামীকাল হাজিরার নির্দেশ

দ্য ওয়াল ব্যুরো: কয়লা পাচার কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক সওকত মোল্লাকে (Saokat Molla) তলব করল সিবিআই। শুক্রবার সকাল ১১টার মধ্যে নিজাম প্যালেসে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। সঙ্গে নিয়ে যেতে হবে পাসপোর্ট, আধার কার্ড, প্যান কার্ড এবং যাবতীয় ব্যাঙ্ক স্টেটমেন্ট।

আরও পড়ুন: ঘুমন্ত অবস্থায় দুই সন্তানকে গলা টিপে খুন করল বাবা, ভয়ঙ্কর ঘটনা বেলডাঙায়

কয়লা পাচার কাণ্ডে এর আগে তৃণমূলের একাধিক নেতাকে তলব করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। নানাসময় তাঁরা সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন। কেউ আবার এড়িয়েও গেছেন হাজিরা। এই কয়লা মামলাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ইডি দিল্লিতে তলব করেছে একাধিকবার। তাঁর স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কেও ডাকা হয়েছিল দিল্লির অফিসে। এবার সিবিআই ডেকে পাঠাল সওকত মোল্লাকে (Saokat Molla)।

গত কয়েক মাস ধরেই কেন্দ্রীয় এজেন্সি নানান তদন্তে গতি বাড়িয়েছে। বগটুই, ঝালদার মতো বেশ কিছু ঘটনায় আদালতের নির্দেশে নতুন করে তদন্ত শুরু করেছে সিবিআই। এসএসসি-র নিয়োগে দুর্নীতির মামলায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে বুধবার প্রায় ৮ ঘণ্টা জেরা করা হয়েছে নিজাম প্যালেসে। এর আগে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীও কেন্দ্রীয় গোয়েন্দাদের জেরার মুখোমুখি হয়েছিলেন। এখন দেখার কয়লা মামলায় সওকত মোল্লা যথাসময়ে সিবিআই অফিসে হাজিরা দেন কিনা।

You might also like