Latest News

বাংলার সালাউদ্দিন জাতীয় পতাকা তৈরির মোটা অঙ্কের বরাত পেয়েছে, সরব সেই সাধু

দ্য ওয়াল ব্যুরো: জাতীয় পতাকা নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন হিন্দুদের স্বঘোষিত অভিভাবক বিতর্কিত সেই সাধু জ্যোতি নরসিংহানন্দ (Narsinghanand)। আজ থেকে ১৫ অগস্ট পর্যন্ত ‘হর ঘর তেরঙা’ অভিযানের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। কাশ্মীর থেকে কন্যাকুমারী, গোটা দেশ জুড়ে চলছে জাতীয় পতাকা উত্তোলন। এমন দিনে হিন্দুদের প্রতি নরসিংহানন্দের আহ্বান, জাতীয় পতাকা নয়, প্রতি ঘরে গেরুয়া ধ্বজা উত্তোলন করুন।

দিল্লি লাগোয়া উত্তরপ্রদেশের গাজিয়াবাদের একটি মন্দিরের পীঠাধিশ্বর জ্যোতি নরসিংহানন্দ বিগত কয়েক মাসে বারে বারে খবরের শিরোনাম হয়েছেন তাঁর বিতর্কিত মন্তব্যের জন্য। সেই বক্তব্যের সিংহভাগই ছিল মুসলিমদের প্রতি ঘৃণা বর্ষণ।

হরিদ্বারের একটি সাধু সম্মেলন থেকে নরসিংহানন্দ সহ দেশের নানা প্রান্তের সাধুসন্তরা ভারতকে মুসলিম মুক্ত করার ডাক দেন গত বছর ডিসেম্বরে। দিল্লির একটি সাধু সম্মেলন থেকেও একই আহ্বান জানানো হয়। তা নিয়ে মামলায় জামিনে মুক্ত নরসিংহানন্দ তারপরও একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন।

বছর কয়েকের মধ্যেই মুসলিমরা জনসংখ্যায় হিন্দুদের ছাপিয়ে যেতে পারে বলে বারে বারেই প্রচার চালাচ্ছেন এই সাধু। হিন্দু দম্পতিদের তাঁর তাই পরামর্শ, ভারতকে ইসলামিক রাষ্ট্র হওয়া থেকে রক্ষা করতে বেশি করে সন্তানের জন্ম দিন।

নরসিংহানন্দের বক্তব্য, ‘হর ঘর তেরঙা’ ডাক দিয়ে মুসলিমদের অর্থ পাইয়ে দেওয়ার চেষ্টা হচ্ছে। তাঁর অভিযোগ, জাতীয় পতাকা তৈরির সবচেয়ে বেশি অর্ডার দেওয়া হয়েছে বাংলার একটি কোম্পানির মালিক সালাউদ্দিনকে। কে এই সালাউদ্দিন, কে বা কারা তাঁকে পতাকা তৈরির বরাত দিয়েছে তা স্পষ্ট করেননি নরসিংহানন্দ।

তাঁর বক্তব্য, যদি তেরঙার নামে মুসলমানদের টাকা দেওয়া হয়, তাহলে এই টাকা হিন্দুদের বিরুদ্ধে ব্যবহার করা হবে। সেই সঙ্গে তাঁর সংযোজন, হিন্দুরা বিশ্বের সবচেয়ে বড় ভণ্ড। হিন্দুদের দালালরা মুসলমানদের আর্থিকভাবে বয়কট করার কথা বললেও ক্ষমতায় আসার পর তারা মুসলমানদের সরকারি ঠিকাদারি দেয়।

তিনি বলেন, ‘হর ঘর তেরঙা’ প্রচারণা হিন্দুদের বিরুদ্ধে ষড়যন্ত্র। হিন্দুরা যদি টিকে থাকতে চায় তা হলে মুসলমানদের টাকা দেওয়ার এই প্রচার এড়াতে হবে। অতএব, আপনি যদি বাড়িতে জাতীয় পতাকা ওড়াতে চান, তাহলে কিছু পুরনো তেরঙা লাগান। সালাহউদ্দিনকে এক পয়সাও দেবেন না।

বিতর্কে জল ঢেলে সঙ্ঘের দফতরে জাতীয় পতাকা উত্তোলন ভাগবতের

You might also like